প্রিয়াঙ্কাকে টপকে ভারত-চীন যৌথ প্রযোজনার ছবিতে দীপিকা

ভারত ও চীনের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে পারেন দীপিকা পাড়ুকোন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2017, 02:13 PM
Updated : 20 Feb 2017, 02:13 PM

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই দুই দেশের প্রযোজিত সিনেমা ‘কুংফু ইয়োগা’। এতে ভারতীয় শিল্পীদের পাশপাশি অভিনয় করেছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকা জ্যাকি চ্যান। সিনেমাটি ভারতে মুখ থুবড়ে পড়লেও চীনে দারুণ ব্যবসা করেছে।

এবার দুই দেশের মধ্যকার চুক্তি অনুযায়ী দ্বিতীয় সিনেমাটি নির্মাণের চিন্তাভাবনা চলছে। সিদ্ধার্থ আনন্দ’র পরিচালনায় এটি হবে একটি রোমান্টিক সিনেমা। এতে প্রধান পুরুষ চরিত্রে থাকছেন চীনা অভিনেতা ড্যাং চো।

ড্যাং চো’র শর্ত ছিল সিনেমায় তার বিপরীতে থাকতে হবে এমন একজনকে, ভারতের পাশাপাশি যার রয়েছে আন্তর্জাতিক খ্যাতি। সেকারণেই এই সিনেমার জন্য ভাবা হচ্ছিল প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোন-এর নাম, যারা এরইমধ্যে হলিউডি সিনেমায় নাম লিখিয়েছেন।

তবে শেষ পর্য‌্ন্ত প্রিয়াঙ্কাকে টপকে চরিত্রটি বাগিয়ে নিয়েছেন দীপিকা- এমনটাই বলছে টাইমস অফ ইন্ডিয়া। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে দীপিকা এর আগেও কাজ করেছেন ‘বাঁচনা অ্যায় হাসিনো’ সিনেমায়।

যুক্তরাষ্ট্র এবং চীনই কেবল নয়, দীপিকাকে দেখা যাবে ইরানি নির্মাতা মাজিদ মাজিদির সিনেমা ‘বিয়ন্ড দ্য ক্লাউডসে’ও। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন শাহিদ কাপুরের ভাই ইশান খাত্তার। তার বোনের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।