ফের ঘর ভাঙলো হাবিবের

ফের বিচ্ছেদে জড়ালেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। ১৯ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে পাঁচবছরের সম্পর্কের ইতি টানলেন এই শিল্পী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2017, 12:30 PM
Updated : 20 Feb 2017, 12:30 PM

২০০৩ সালে প্রথম বিবাহ বন্ধনে আবদ্ধ হন হাবিব। কিন্তু অল্প কিছুদিন না যেতেই মনোমালিন্যের জের ধরে ভাঙে তাদের সংসার। যদিও নিন্দুকরা এ জন্য ‘কৃষ্ণ’ অ্যালবাম প্রকাশের পর হাবিবের রাতারাতি অর্জন করা খ্যাতিকেই দায়ী করেছেন। তারপর দীর্ঘ বিরতির পর ২০১১ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হন হাবিব।

পাঁচ বছরের সংসার জীবনে তাদের ঘরে আসে নতুন অতিথি আলীম ওয়াহিদ। কিন্তু ফের মনোমালিন্যের জেরে ভাঙলো তাদের সংসার। বেশ কিছুদিন ধরেই মিডিয়াপাড়ায় গুঞ্জন ছড়াচ্ছিলো নাম না জানা এক মডেলের সঙ্গে নতুন প্রেমের জেরে হাবিবের ঘর ভাঙার খবর। কিন্তু মুখ খোলেননি হাবিব। অবশেষে গতকাল নিজেই জানালেন তার বিচ্ছেদের খবর।

নিজের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে এক বার্তায় হাবিব বলেন, “আমি একটি খবর সবার সাথে শেয়ার করতে চাই. গত ১৯ জানুয়ারি দুর্ভাগ্যক্রমে আমার এবং রেহান-এর সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয়। আসলে মানুষের পারস্পরিক সম্পর্কে টানাপোড়নের ঘটনা নতুন কিছু নয় এবং আমাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু নয়। বিগত ৫ বছরে আমরা একে অপরকে জানার সময় পাই এবং ক্রমে বুঝতে পারি যে আমাদের লাইফস্টাইল ভিন্ন এবং এক পর্যায়ে আমরা দুজনেই এটা উপলব্ধি করি যে আলাদা হয়ে যাওয়াটাই আমাদের দুই জনের উভয় শান্তিপূর্ণ জীবনযাপনের জন্য সবচাইতে উত্তম সমাধান।”

তবে শান্তিপূর্ণ বিচ্ছেদে জড়ালেও একমাত্র সন্তানকে নিয়ে হাবিব ও রেহানা দুজনেরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে জানান হাবিব। তিনি বলেন, “আমাদের একটি পুত্র সন্তান আছে যার নাম আলীম ওয়াহিদ এবং অবশ্যই তার উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর মানসিক বিকাশের কথা সর্বাধিক গুরুত্ব সহকারে বিবেচনা করে আমি সবসময় চাইবো আমার ও রেহান-এর মধ্যে সবসময় একটি পারস্পরিক সম্মানজনক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকুক।”

নতুন সম্পর্কের ব্যাপারে এখনও মুখ না খুললেও হাবিব ঘর ভাঙার বিষয়টি নিয়ে মুখরোচক সংবাদ পরিবেশন না করতে গণমাধ্যমের প্রতি অনুরোধ জানান।

ছবি: হাবিব-এর ফেইসবুক পেইজ থেকে নেওয়া