‘কঙ্গনার সঙ্গে আমার শুধুমাত্র পেশাদারিত্বের সম্পর্ক’

কঙ্গনা রানাউত-এর সঙ্গে চলমান বিবাদ নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2017, 12:50 PM
Updated : 19 Feb 2017, 12:50 PM

সামনেই মুক্তি পাচ্ছে ‘রেঙ্গুন’। এতে এক পর্দায় দেখা যাবে শাহিদ কাপুর ও কঙ্গনা রানাউতকে বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্যে। সিনেমায় তাদের পর্দা রসায়ন জমজমাট হলেও বাস্তবে ব্যাপরটি মোটেই তেমন নয়!

গণমাধ্যমে শাহিদকে নিয়ে ‘কল্পনা প্রসূত’ বক্তব্য দিয়েছেন কঙ্গনা- এ অভিযোগের পর শাহিদ-এর উপর চটেছেন ‘রেঙ্গুন’ অভিনেত্রী। এমনকি শাহিদকে কথিত ‘সাবেক প্রেমিক’ হৃতিক রোশনের সঙ্গে তুলনা করতেও ছাড়েননি কঙ্গনা! এবারে মুখ খুললেন শাহিদ।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাতকারে শাহিদ বলেন, “বির্তক হলো এমন একটি জিনিস যা আপনি না চাইলেও হবে। সুতরাং এটি নিয়ে আমি মোটেও মাথা ঘামাই না।”

শাহিদ আরও বলেন, “সাইফ এবং কঙ্গনা সহকর্মী হিসেবে দু’জনই ভালো। দু’জনের সঙ্গেই আমার সুন্দর সম্পর্ক। প্রথমে ভেবেছিলাম সাইফের সঙ্গে কাজ করতে হয়ত অস্বস্তি লাগবে। কিন্তু সেরকম কিছু হয়নি! সাইফ খুবই আন্তরিক ছিলেন।”

কঙ্গনার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে শাহিদ বলেন, “কঙ্গনার সঙ্গে আমার সম্পর্ক শুধুমাত্র পেশাদারিত্বের। একটি দৃশ্যে কাদার মধ্যে আমাদের অভিনয় করতে হয়েছিলো। প্রতিবার শুটিং এর পরে আমাদের গোসল করতে হচ্ছিলো। এটি ছিলো খুবই কষ্টকর একটি অভিজ্ঞতা।”

২৪ ফেব্রয়ারি মুক্তি পাচ্ছে বিশাল ভরদ্বাজ-এর ‘রেঙ্গুন’। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার কাহিনি। এতে অভিনয় করছেন শাহিদ কাপুর, কঙ্গনা রানাউত ও সাইফ আলী খান।