আনুশকার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন বিরাট!

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলির সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। অবশেষে নীরবতা ভেঙে মুখ খুললেন বিরাট!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2017, 02:25 PM
Updated : 15 Feb 2017, 02:25 PM

২০১৪ সাল থেকে বিরাট-আনুশকার প্রেমের গুঞ্জনে মুখরিত ভারতীয় গণমাধ্যম। এ তারকা জুটির প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে সত্য-মিথ্যা নানা রকম সংবাদ ছাপিয়ে তৈরি করা হয়েছে রহস্যের ধুম্রজাল! অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন স্বয়ং বিরাট কোহলি! ভালবাসা দিবসে ভক্তদের জানিয়ে দিলেন তার ভালবাসার কথা!

১৪ ফেব্রুয়ারি এক টুইটার পোস্টে আনুশকা শর্মা ও তার একটি যুগল ছবি পোস্ট করেছেন তিনি! সেই সঙ্গে কোহলি লিখেছেন, “আমরা চাইলে প্রতিটা দিনই ভ্যালেন্টাইন্স ডে বানাতে পারি। যেমন আমার জীবনের প্রতিটা দিনই তুমি ‘ভ্যালেন্টাইন্স ডে’ বানিয়ে রেখেছো!”

এর চেয়ে স্পষ্ট করে আর কীভাবেই বা বলবেন কোহলি! তবে এবারই প্রথম নয় এর আগেও এক টুইট পোস্টে আনুশকার প্রতি তার ভালবাসার কথা জানিয়েছিলেন কোহলি। আনুশকা অভিনীত ‘এন এইচ টেন’ সিনেমা দেখে কোহলি লিখেছিলেন, “অসাধারণ একটি সিনেমা ‘এন এইচ টেন’। তোমাকে অসংখ্য অভিনন্দন প্রিয়তম আনুশকা!”

বরাবরই সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটে রাখা আনুশকা এবারও কোনো মন্তব্য করেননি কোহলির এই স্বীকারোক্তিমূলক টুইট পোস্টটি নিয়ে। এর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিরাট কোহলিকে তার ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন এই অভিনেত্রী!

বিরাট কোহলির এই পোস্টের জবাবে আনুশকার তরফ থেকে সম্মতিসূচক একটি উত্তর আশা করছেন ভক্তরা! এখন দেখা যাক কোহলির ভালবাসার কী জবাব দেন তিনি!