‘ফিজআপ ভ্যালেন্টাইন মিউজিক ব্যাশ ২০১৭’ কনসার্ট স্থগিত

ভালোবাসা দিবস উপলক্ষে মঙ্গলবার অনুষ্ঠিতব্য ‘ফিজআপ ভ্যালেন্টাইন মিউজিক ব্যাশ ২০১৭’ কনর্সাটটি অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। এই কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশ ও ভারত- দুই দেশের শিল্পীদের।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2017, 11:57 AM
Updated : 11 Feb 2017, 11:57 AM

এ প্রসঙ্গে কনর্সাটের আয়োজক প্রতিষ্ঠান ইভেন্টেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডালিম কুমার বড়ুয়া বলেন, “আমাদের সবধরণের প্রস্তুতি থাকা স্বত্ত্বেও শেষ সময়ে এসে অনিবার্য কারণবশত ‘ফিজআপ ভ্যালেন্টাইন মিউজিক ব্যাশ ২০১৭’ কনসার্টটি স্থগিত করা হয়েছে।”

তিনি আরও বলেন,“এ কনসার্ট নিয়ে গণমাধ্যম ও দর্শক-শ্রোতাদের বিপুল সাড়া পাওয়ায় আমরা মুগ্ধ। তাই শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে কনসার্টের পরবর্তী তারিখ সবাইকে জানিয়ে দেয়া হবে। আশা করি আপনাদের সহযোগিতা সর্বদা অব্যাহত থাকবে।”

১৪ ফেব্রুয়ারি বিকাল তিনটায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে একই মঞ্চে বাংলাদেশ ও ভারতের তারকাদের কনর্সাট অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। এখানে বাংলাদেশের হয়ে মঞ্চে ব্যান্ড এল.আর.বি, হৃদয় খান, ঐশি, ব্যান্ড ডাকঘর এবং ভারতের হয়ে ইন্ডিয়ান আইডল সিজন-৪ এর তোরসা সরকার ও কলকাতার অর্ক মূখার্জীর জনপ্রিয় গানগুলো পরিবেশন করার কথা ছিলো।

কনসার্টের আয়োজন করছেন ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান ‘ইভেন্টেলস লিমিটেড’।