আনুশেহ’র নতুন গান ‘নামবো জলে’

ভালোবাসা দিবসে শ্রোতাদের জন্য উপহার নিয়ে আসছেন আনুশেহ আনাদিল। ব্যক্তি জীবন ও ব্যবসা সহ নানামুখী ব্যস্ততার ফাঁক গলিয়ে এবার একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন আনুশেহ। আসছে ভালোবাসা দিবসে প্রকাশ হবে ‘নামবো জলে’ শিরোনামের গানটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2017, 03:14 PM
Updated : 8 Feb 2017, 03:14 PM

এই গানের মধ্য দিয়ে প্রায় ৬ বছর পরে বাংলাদেশের কোনো অ্যালবামের জন্য গান করলেন আনুশেহ আনাদিল। আর আনুশেহকে দিয়ে গান করানোর এই প্রায় অসম্ভব কাজটি সম্ভব করেছেন অ্যালবামটির পরিকল্পক এবং সংগীতশিল্পী নির্ঝর চৌধুরী।

এ প্রসঙ্গে নির্ঝর বলেন, “খুব ভালো লাগার বন্ধু ও (আনুশেহ) আমার। গানটি আনুশেহ’র ভাল লেগেছে বলেই কাজটা করাতে পেরেছি। অনেকদিন পর ও গান করলো। তাই ওর গানটিকেই অ্যালবামের টাইটেল করেছি।”

পিয়ারি চানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রোকন ইমন। তিন গানের এই অ্যালবামে গান গেয়েছেন আনুশেহ, নির্ঝর ও পিন্টু ঘোষ।

ভালবাসা দিবসে ঈগল মিউজিক থেকে অনলাইনে মুক্তি পাবে ‘নামবো জলে’।

আনুশেহ আনাদিল ১৯৯৮ সাল থেকে বাংলাদেশের জনপ্রিয় লোক সঙ্গীত ব্যান্ডদল ‘বাংলা’র সঙ্গে সংগীত পরিবেশনা করছেন। এই ব্যান্ডটির বেশিরভাগ জনপ্রিয় গানগুলোতে কন্ঠ দিয়েছেন তিনি। তার কন্ঠে জনপ্রিয় গানগুলো হচ্ছে ‘কৃষ্ণপক্ষ’, ‘তোমার ঘরে বাস করে’, ‘ঘাটে লাগাইয়া ডিঙ্গা’, ‘নামাজ আমার হইলো না আদায়’।

এছাড়াও ২০১২ সালে ক্যারিয়্যারের প্রথম একক অ্যালবাম ‘রাই’ প্রকাশের মাধ্যমে শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী আনুশেহ আনাদিল।

ছবি: তানজিল আহমেদ জনি