মুনিয়ার ‘হ্যালো মিস্টার লেট’!

অনন্য মামুনের ‘ভালোবাসার গল্প’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে অভিষিক্ত হয়েছিলেন মুনিয়া আফরিন। এরপর দেড় বছর বিনোদন দুনিয়া থেকে নিজেকে দুরে সরিয়ে রেখেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি তিনি আমিন খানের সঙ্গে জুটিবেঁধে একটি নাটকে অভিনয় করেছেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2017, 01:04 PM
Updated : 7 Feb 2017, 01:04 PM

এ প্রসঙ্গে গ্লিটজকে মুনিয়া আফরিন বলেন, “প্রথমবারের মত আমিন খানের বিপরীতে অভিনয় করলাম। নাটকে আমি নেহা চরিত্রে অভিনয় করেছি, যে এক চাকরিজীবির মেয়ে। একটি বিশ্ববিদ্যালয়ে নেহা পড়াশুনা করছে। আমার অভিনীত চরিত্রটি সমাজের সাধারন মেয়ের মতই। দর্শকদের আমার অভিনীত চরিত্রটি ভালো লাগবে বলে আমার প্রত্যাশা।”

তাহলে মাঝে দেড় বছরের বিরতি কেন?

এমন প্রশ্নে গ্লিটজকে মুনিয়া বলেন, “বিয়ে, সংসার ও জীবনে নতুন অতিথির আগমন- সবকিছু মিলিয়ে মূলত সিনেমা মুক্তির পরে একটা বিরতিতে চলে গিয়েছিলাম। এই বিরতির সময়টুকু ছিলো আমার সন্তানকে ঘিরে। ছোটো বাচ্চা রেখে কাজ করা সম্ভবও ছিলো না। তাই কিছুদিন মিডিয়া থেকে দূরে ছিলাম।”

তবে অভিনয়ে আবারও নাকি নিয়মিত হওয়ার ইচ্ছে রয়েছে তার।

এ প্রসঙ্গে গ্লিটজকে তিনি বলেন, “সিনেমায় অভিনয় করেছি বলে শুধুমাত্র সিনেমাতেই আমাকে অভিনয় করতে হবে মোটেও এমনটি নয়। বরং ভালো প্রজেক্ট যদি টেলিভিশন, বিজ্ঞাপন কিংবা যে কোনো ঘরানার ভালো সিনেমায় অবশ্যই আমি অভিনয় করবো।”

‘হ্যালো মিস্টার লেট’ নাটকের গল্পে দেখা যায় বাসের মধ্যে একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের সঙ্গে এক তরুণের হঠাৎ দেখা হয়। তারপরে ঘটনাক্রমে তাদের মধ্যে বিয়েও ঠিক হয়। কিন্তু ছেলেটি সব কাজে বিলম্ব করার কারনে বিয়ের দিনও তার জীবনে ঘটে চরম নাটকীয় সব ঘটনা।

‘হ্যালো মিস্টার লেট’ নাটকটি রচনা করেছেন সোহাগ বিশ্বাস ও সুজন বড়ুয়া। নির্মাণ করেছেন সুজন বড়ুয়া নিজেই।

ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে সম্পন্ন হয়েছে নাটকটির দৃশ্যধারনের কাজ। নাটকে আমিন খান ও মুনিয়া ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, তুষার মাহমুদ, তুহিন চৌধুরী, শ্রাবন্তী রহমান মৌ প্রমুখ। সবকিছু ঠিকঠাক থাকলে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মীত নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।