আসছে ‘হোম থিয়েটার’

এক বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যকার মজার দ্বন্দ্ব নিয়ে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘হোম থিয়েটার’। নাটকটি পরিচালনা করছেন নির্মাতা খাইরুল পাপন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2017, 03:14 PM
Updated : 22 Jan 2017, 03:14 PM

নাটকটিতে হাস্য-রসের আড়ালে সামাজিক অবক্ষয়ের দৃশ্যই বিদ্রুপের মাধ্যমে উঠে আসবে বলে জানান পাপন।

গ্লিটজকে পাপন বলেন, “একটি মধ্যবিত্ত পরিবারের গল্পই দর্শকরা ‘হোম থিয়েটার’ নাটকে উপভোগ করতে পারবেন। আমাদের সমাজের চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাগুলোই এই নাটকের বিভিন্ন চরিত্রের মধ্যে ফুটে উঠবে।”

তিনি আরও বলেন, “বর্তমানে আমাদের সমাজে শিশু নির্যাতন, পারিবারিক নির্যাতন ও ইভটিজিংয়ের মত ঘটনাগুলো প্রতিনিয়ত ঘটছে। যেসব সামাজিক মূল্যবোধের অবক্ষয় হয়েছে এবং আমাদের সমাজের মানুষগুলোর ভিতরে যে চাপা কষ্ট ও সর্ম্পক ভাঙার চাপা কান্নার শব্দ রয়েছে সেই সবকিছুই স্যাটায়্যারের মাধ্যমে এই নাটকে তুলে ধরা হয়েছে।এই নাটকে আমাদের দর্শকদের মনের অব্যক্ত কথাগুলো পর্দায় তাদের সামনে ফুটে উঠবে।”

ধারাবাহিক নাটকটিতে অভিনয় করছেন সাবেরী আলম, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, বিথী রাণী সরকার, তানজিকা আমিন, সিদ্দিকুর রহমান, মেহেরিন ইসলাম নিশা, লুৎফর রহমান জর্জ, আরফান প্রমুখ।

বতর্মানে উত্তরা সহ রাজধানীর বিভিন্ন এলাকার লোকেশনে চলছে ধারাবাহিক নাটকটির দৃশ্যধারনের কাজ।

সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি মাস থেকে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটির প্রচার শুরু হবে বলেও গ্লিটজকে নিশ্চিত করেছেন পাপন। প্রাথমিকভাবে ধারাবাহিক নাটকটির পর্বের সংখ্যা ৫৪ নির্ধারিত হলেও পরবর্তীতে দশর্কের কাছে গ্রহনযোগ্যতার ভিত্তিতে নাটকটির পর্বের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানিয়েছেন নির্মাতা।