জি বাংলার ‘সা রে গা মা পা’-তে বাংলাদেশের অবন্তী

বাদ্য হিসেবে অবন্তী বেছে নিয়েছিলেন চায়ের কাপ। প্লাস্টিকের কাপ, ফয়েল পেপার আর ধাতব মুদ্রায় গান বাজিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় অবন্তী এবার ডাক পেলেন ভারতীয় জি বাংলা চ্যানেলের সংগীত বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘সা রে গা মা পা’-তে। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2017, 02:17 PM
Updated : 20 Jan 2017, 02:29 PM

অতিথি মিউজিশিয়ান হিসেবে ‘সা রে গা মা পা’-তে অংশ নিলেন বাংলাদেশের সংগীতশিল্পী অবন্তী সিঁথি।  অনুষ্ঠানটির শুটিংয়ে অংশ নেয়ার জন্য এ তরুণী বর্তমানে ভারতে অবস্থান করছেন।সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সিঁথি জানান, আগামী ৩০ জানুয়ারি জি বাংলায় অনুষ্ঠানটি প্রচারিত হবে।

সিঁথি বলেন, ‘জি বাংলা চ্যানেলের সা রে গা মা পা প্রোগ্রামের স্পেশাল এপিসোডের অতিথি হিসেবে, অতিথি মিউজিশিয়ান হিসেবে অংশ নিতে কলকাতায় গিয়েছিলাম। যাদেরকে ছোট থেকে টিভিতে দেখে এসেছি তাদের সঙ্গে একমঞ্চে দাঁড়ানোর অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়, সুন্দর একটা স্বপ্নের মতো।’

অনুষ্ঠানে অংশ নেয়ার মুহূর্তও ব্যক্ত করলেন তিনি-‘বসে বসে নিজের হৎদস্পন্দন শুনতে পাচ্ছিলাম শুধু। কিছুটা নার্ভাস ছিলাম, সেই সঙ্গে ভালো লাগার এক দুর্দান্ত ঘোর। জীবনে অনেক পারফর্ম করেছি, কিন্তু এখানে গিয়ে অনুভব করেছি সত্যিকার অর্থে লাকি ফিল করার অর্থ কী।অনুষ্ঠান কেমন হলো সেটা টিভিতে সবাই দেখে নেবেন নিশ্চয়ই।’ 

উল্লেখ্য, ‘কাপ সং’-এর জন্য তরুণদের কাছে সিঁথি দারুণ জনপ্রিয়। সম্প্রতি ডিজে রাহাতের কম্পোজিশনে তার একটি গান প্রকাশিত হয়েছে। যা ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে।