পিপলস চয়েস অ্যাওয়ার্ডসে দ্বিতীয়বারের মতো জয়ী প্রিয়াঙ্কা

দ্বিতীয়বারের মতো পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2017, 11:55 AM
Updated : 19 Jan 2017, 11:55 AM

টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র জন্য সেরা টিভি অভিনেতী (ড্রামা) পুরস্কার জিতে নিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অ্যালেন পমপিও, ক্যারি ওয়াশিংটন, ভিওলা ডেভিস ও তারাজি পি. হেনসন-এর মতো তারকাদের পিছনে ফেলে এ পুরস্কারটি জিতে নিলেন পিগি চপস!

পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা বলেন, “আমি খুবই আনন্দিত যে আরও একবার ‘ড্রামা কুইন’ হিসেবে স্বীকৃতি পেলাম! এই অনুভূতি সত্যিই অসাধারণ। যাদের সঙ্গে প্রতিযোগিতা করে আজ আমি পুরস্কার জিতেছি, তারা প্রত্যেকেই নামকরা অভিনেত্রী। তাদের কাজ দেখেই এখানে অভিনয় করতে আসার অনুপ্রেরণা পেয়েছিলাম।তাদের সঙ্গে একই ক্যাটাগরিতে স্থান পেয়েছি এবং পুরস্কারও জিতেছি! এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।”

ছবি:রয়টার্স

এ সময় মঞ্চে খুশির প্রকাশ হিসেবে একটু নেচে দেখান প্রিয়াঙ্কা! পরক্ষণেই মজা করে বলেন, “ওহ সরি! এটা আসলে মাথায় আঘাত লাগার পার্শ্ব-প্রতিক্রিয়া! এই পুরস্কার আমার অন্যতম সেরা একটি অর্জন। সবাইকে অনেক ধন্যবাদ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এ সময় ‘কোয়ান্টিকো’র সেটে দুর্ঘটনার বিষয়ে তিনি বলেন, “আমি আসলে গত তিন দিন ধরে বিছানায় শুয়ে থেকে হাঁপিয়ে উঠেছিলাম। তবে ডাক্তার বলেছেন অল্প কিছুদিন পরেই আমি আবার কাজে ফিরতে পারবো।”

অনুষ্ঠানের দর্শক সারিতে বসে থাকতে দেখা গেছে প্রিয়াঙ্কার মা ও ‘বেওয়াচ’ এর সহঅভিনেতা ডোয়াইন জনসন রক’কে। এ বছরই মুক্তি পাবে প্রিয়াঙ্কার প্রথম হলিউড প্রজেক্ট।