ঢাকায় আসছেন নারগিস ফাখরি

ঢাকায় আসছেন মার্কিন মডেল ও হিন্দি সিনেমার অভিনেত্রী নারগিস ফাখরি। গানবাংলা টেলিভিশনের আয়োজনে ‘ফ্যাশন ফরোয়ার্ড উইথ ফারজানা মুন্নী’ শীর্ষক ফ্যাশন শো-তে অংশ নেবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2017, 01:38 PM
Updated : 18 Jan 2017, 02:04 PM

এ খবর জানিয়েছেন নারগিস ফাখরি নিজেই। মঙ্গলবার দিবাগত রাতে গানবাংলা টেলিভিশনের ফেসবুক ফ্যান পেইজে একটি ভিডিও বার্তায় নারগিস ফাখরি নিজ মুখেই তার আগমনী বার্তা শোনান।

তিনি বলেন, “নতুন একটি ফ্যাশন অভিজ্ঞতার জন্য ‘ফ্যাশন ফরোয়ার্ড উইথ ফারজানা মুন্নী’ অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসছি আমি। এটাই আমার প্রথম বাংলাদেশে আসা। আমি আগ্রহের সঙ্গে আপনাদের দেখার জন্য অপেক্ষা করছি।”

অনুষ্ঠানের দিনক্ষণ চুড়ান্ত না হলেও চলছে জোর প্রচারণা। এই আয়োজনটিতে গানবাংলার সঙ্গে থাকছে স্বনামধন্য বিউটি পার্লার কিউবেলা ও ওয়ান মোর জিরো। ফ্যাশন শো-তে নার্গিস ফখরির সঙ্গে র‌্যাম্পে অংশ নেবেন দেশের মডেলরা। রাজধানীর জনপ্রিয় কোনো একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ‘ফ্যাশন ফরোয়ার্ড উইথ ফারজানা মুন্নী’। পুরো অনুষ্ঠানটি প্রচার করা হবে গানবাংলা চ্যানেলে।

২০১১ সালে রনবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় নারগিস ফাখরির। এরপর জন অ্যাব্রাহামের সঙ্গে ‘মাদ্রাজ ক্যাফে’, বরুন ধাওয়ানের বিপরীতে ‘ম্যায় তেরা হিরো’ আর গত বছর ‘হাউসফুল থ্রি’ ছবিতে তাকে দেখা গেছে। হলিউডে ‘স্পাই’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন নার্গিস। অভিনয়ের জন্য তার ঝুলিতে আইফা অ্যাওয়ার্ড, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ বেশিকিছু স্বীকৃতি জুটেছে।