‘রইস’য়ের  প্রতি আমার আবেগটা একটু বেশি : মাহিরা

‘রইস’-এর প্রচারণায় থাকতে না পারায় মনোকষ্টে আছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2017, 01:03 PM
Updated : 18 Jan 2017, 01:05 PM

সামনেই মুক্তি পাচ্ছে শাহরুখ খান ও মাহিরা খান অভিনীত সিনমো ‘রইস’। এরমধ্যেই পুরোদমে শুরু হয়েছে ছবির প্রচারণা। কিন্তু প্রথম বলিউড ছবির প্রচারণায় ভারতে আসতে পারছেন না অভিনেত্রী মাহিরা খান। এ নিয়ে তার অনুভূতির কথা গণমাধ্যমেকে জানালেন তিনি।

বিবিসি উর্দু’কে দেয়া এক সাক্ষাতকারে মাহিরা বলেছেন, “আপনি যখন একটি কাজের পিছনে অনেক মনোযোগ ও পরিশ্রম দেবেন কিন্তু তার ফল ভোগ করতে পারবেন না, সে অনুভূতিটি সত্যিই খুব কষ্টের। ‘রইস’ ছিলো আমার প্রথম বলিউড প্রজেক্ট তাই এর প্রতি আমার আবেগটা একটু বেশি।”

১৮ সেপ্টেম্বর উরি হামলাকে কেন্দ্র করে পাক-ভারত উত্তপ্ত পরিস্থিতে ভারতীয় ছবিতে পাকিস্তানি তারকাদের বয়কটের সিদ্ধান্ত নেয় উগ্রপন্থী ধর্মীয় দল এমএনএস। তার প্রেক্ষিতে পাকিস্তানি তারকাদের নিয়ে ভবিষ্যতে কাজ করবেন না বলে কথা দেন শাহরুখ খান, করণ জোহরসহ আরও অনেকেই।

‘এমএনএস’ প্রধান রাজ থ্যাকারের হুমকির মুখে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ থেকে বাদ দেয়া হয় ফাওয়াদ খানের বেশ কিছু দৃশ্য। তেমনি ‘রইস’ থেকে মাহিরার দৃশ্য বাদ দেয়া হলে কী করবেন মাহিরা?

তিনি বলেন, “এগুলো নিয়ে ভাবছি না। আমি একজন অভিনেত্রী। শেষ অব্দি  আমি অভিনয়টা চালিয়ে যেতে চাই। এর চেয়ে বেশি কিছু এ মুহূর্তে ভাবতে চাইনা।” 

ছবিতে তার চরিত্র নিয়ে বেশ তিনি আত্মবিশ্বাসী বলে জানান এ অভিনেত্রী। ২৫ জানুয়ারি ভারতে মুক্তি পাচ্ছে শাহরুখ-মাহিরা অভিনীত এ ছবিটি।