মেয়েকে অভিনেত্রী বানাতে চাননি সাইফ!

শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলি খানের কন্যা সারা আলী খানের। জনপ্রিয় নির্মাতা করণ জোহরের সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখবেন সারা। মেয়ের সিনেমায় অভিনয় প্রসঙ্গে নিজের অনুভূতির কথা গণমাধ্যমে জানালেন সাইফ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2017, 12:49 PM
Updated : 18 Jan 2017, 12:49 PM

মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাতকারে সাইফ বলেন, “আমি খুশি যে সারা অভিনয়কে তার পেশা হিসেবে গ্রহণ করতে যাচ্ছে। তবে বাবা হিসেবে আমি চেয়েছিলাম সে অভিনয় বাদে অন্য কোনো স্থায়ী পেশায় যাক। কিন্তু কী আর করা? অভিনয়টা যে ওর রক্তে মিশে আছে!”

সাইফ আলী খান ও অমৃতা সিং-এর সন্তান সারা ও ইব্রাহিম দুই ভাইবোনই অভিনয়ে আগ্রহী।

সাইফ বলেন, “আমার দুই ছেলেমেয়েই অভিনয়ের প্রতি তাদের আগ্রহের কথা আমাকে জানিয়েছে। ছোটবেলা থেকেই অভিনয় করতে চাইতো সারা। এবারে তার স্বপ্ন পূরণ হতে চলেছে। অন্যদিকে ছেলে ইব্রাহিমও জানিয়েছে পড়াশোনা শেষ করে সেও অভিনয়ে আসতে চায়!”

প্রথম সিনেমায় নির্মাতা হিসেবে করণ জোহরকে পাওয়া বেশ সৌভাগ্যের বিষয় বলেই মনে করছেন সাইফ। তিনি বলেন, “করণ জোহর একজন গুণী নির্মাতা। শুনেছি নবাগতদের সঙ্গে সে বেশ আন্তরিক। সেদিক দিয়ে সারা’র ভাগ্য বেশ ভালোই বলতে হবে।”

বাবা হিসেবে সব সময় মেয়ের পাশে থাকবেন বলেও জানান সাইফ। তবে মেয়ের জীবনের সিদ্ধান্ত সে নিজেই নেবে, এ বিষয়ে কোনো হস্তক্ষেপ করবেন না বলে জানান তিনি।

সামনে আসছে সাইফের নতুন সিনেমা ‘রেঙ্গুন’। এতে সহঅভিনেতা হিসেবে থাকছেন শহিদ কাপুর ও অভিনেত্রী কঙ্গনা রানাউত।