ফারহানের সঙ্গে একই ছাদের নিচে শ্রদ্ধা?

২০১৬ সালের সবচেয়ে আলোচিত বিয়ে বিচ্ছেদগুলোর একটি ছিল ফারহান আখতার আর তার স্ত্রী অধুনার ঘর ভাঙার খবর। এরপর এই ‘রক অন তারকা’র সঙ্গে জড়িয়েছে অনেকের নাম। কখনো অদিতি রাও হায়দারি তো কখনও কালকি কোচলিনকে জড়িয়ে তার নামে ছড়িয়েছে প্রেমের রসালো গুজব। তবে অতি সম্প্রতি ফারহানের সঙ্গে জড়ালো শ্রদ্ধা কাপুরের নাম!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2017, 02:23 PM
Updated : 7 Jan 2017, 03:18 AM

কিছুদিন আগেই মুম্বাইয়ের গণমাধ্যমগুলো সরব হয়েছিল ফারহান আর শ্রদ্ধার একই ছাদের নীচে থাকা নিয়ে। এমনকী এও শোনা যায়, মেয়ের এমন কাণ্ডে ক্ষুব্ধ শক্তি কাপুর ফারহানের বাড়ি পর্যন্ত যান। সেখান থেকে জোর করে শ্রদ্ধাকে বের করে নিয়ে আসেন তিনি।

এসব খবর নিয়ে এর আগে মুখ খুলেছেন শক্তি। বলেছেন, “এটা সম্পূর্ণ মিথ্যা। এমন কিছুই হয়নি। আমি এই ইন্ডাস্ট্রিতে বিগত ৩৫ বছর ধরে রয়েছি। আমি জানি কী হয়েছে! এই রকম কিছু করার প্রয়োজনই নেই!”

এবার এই ব্যাপারে মুখ খুললেন স্বয়ং শ্রদ্ধা।

সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি বলেন, “হ্যাঁ, মানছি আমরা অভিনেতা। তাই আমাদের সম্পর্কে অনেকেই গুজব ছাড়াতে ভালবাসেন। কিন্তু যখন আমার বাবা‚ মা আর সহ-শিল্পীদের জড়িয়ে এই ধরনের খবর ছাড়ানো হয়, আমি কিছুতেই তা মেনে নেব না।”

ওই সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, সত্যিই ‘বিশেষ কারও’ সঙ্গে একই ছাদের নীচে থাকছেন কি না।

উত্তরে শ্রদ্ধার সরল স্বীকারোক্তি, “হ্যাঁ‚ আমি আমার মা বাবার সঙ্গে‚ একই ছাদের নিচে, যেখানে আমি জন্মেছি, বড় হয়েছি, সেখানেই থাকছি।”