ঢাকাই মিউজিক ভিডিওতে টালি অভিনেত্রী নুসরাত?

ঢাকাই সিনেমায় টালিগঞ্জের অভিনেত্রী নুসরাত অভিনয় করছেন এমন গুঞ্জন সিনেপাড়ায় বহুদিন ধরে ভেসে বেড়ালেও আজও সেই গুঞ্জন সত্য হয়নি। কিন্তু মঙ্গলবার সন্ধ্যা থেকেই রটে আরেক নতুন গুঞ্জন। এবার তিনি নাকি গায়ক ধ্রুব গুহের মিউজিক ভিডিওর মডেল হচ্ছেন!

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2016, 05:32 PM
Updated : 21 Dec 2016, 05:32 PM

খবরটির সত্যতা যাচাইয়ের জন্য ধ্রুব গুহ-র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি সবসময় খুব গুছিয়ে কাজ করতে পছন্দ করি। চেষ্টা করি নতুন কিছু উপহার দেওয়ার। তাই আমার প্রতিটি মিউজিক ভিডিও শ্রোতা-দর্শকের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে। শিগগিরই আমি নতুন একটি মিউজিক ভিডিও নির্মাণ করতে যাচ্ছি যেখানে একজন টালিসুন্দরী অভিনয় করবেন। সেক্ষেত্রে তিনি নুসরাত জাহানও হতে পারেন কিংবা অন্য কেউও হতে পারেন।”

তিনি আরও বলেন, “নুসরাত ছাড়া আরো বেশ কয়েকজনের সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে। সবকিছু ঠিকঠাক মত চললে খুব তাড়াতাড়ি টালিগঞ্জের যে কোনো একজনের সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়ে যাবো।”

গত কয়েক বছরের মধ্যে পাখি ঘর বোঝেনা’, ‘শুধু তোমার জন্য’, ‘আদরে রাখিও বন্ধু’ -র মতো শ্রেতাপ্রিয় বেশ কিছু গানের জন্ম দিয়ে অডিওশিল্পে নিজের শক্ত অবস্থান গড়েছেন ধ্রুব গুহ। বিশেষ করে প্রেম নির্ভর গানগুলোতে তারকাবহুল মিউজিক ভিডিও তৈরি করে ইতমধ্যে তিনি খ্যাতি অর্জন করেছেন ।