‘রাইস’ আসছেন!

টিজার মুক্তির পর থেকেই শাহরুখ খান-এর ভক্ত অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, কখন আসবে ‘রাইস’ এর ট্রেইলার। অবশেষে বুধবার দুপুরে এসেছে বহুল প্রতীক্ষিত এই ট্রেইলার। ২৪ ঘন্টা পার হতে না হতেই ট্রেইলারটি ইউটিউবে দেখা হয়ে গেছে ১ কোটি বারেরও বেশি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2016, 11:27 AM
Updated : 8 Dec 2016, 01:54 PM

রাহুল ঢোলাকিয়ার ‘রাইস’ নিয়ে প্রত্যাশার পারদ তুঙ্গে উঠেছিল টিজারের পর থেকেই। কিং খানকে সেখানে দেখা গিয়েছিল সম্পূর্ণ নতুন এক রূপে। কাল তাই ট্রেইলার মুক্তির আগে সবার প্রত্যাশা ছিল, দারুণ কিছুই আসছে সেখানে।

ট্রেইলার শুরু হয় শাহরুখ-এর সংলাপ দিয়ে, “আম্মিজান বলতেন কোনো ব্যবসা ছোট না, ব্যবসার কোনো ধর্ম নেই।”

সিনেমাতে আশির দশকের এক মদ ব্যবসায়ী হিসেবে দেখা যাবে শাহরুখকে, ব্যবসা টিকিয়ে রাখতে যে করতে পারে সবই। তাকে ধরার জন্য পুলিশ অফিসাররূপী নাওাজউদ্দিন সিদ্দিকী সদা তৎপর। তাকে বদলি করা হলেও রাইসকে ছাড়বেন না বলেই হুমকি দেয় সে, “আমাকে যেখানেই বদলি করুন, রাইসকে আমি ছাড়বো না।”

সিনেমার শাহরুখ-এর বিপরীতে আছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। কাশ্মিরে ভারতীয় সেনাদের উপর পাকিস্তানি জঙ্গি হামলার পর থেকে দেশটিতে পাকিস্তানি তারকাদের কাজের ব্যাপারে উঠেছিল নিষেধাজ্ঞা। ‘রাইস’-এ মাহিরার অন্তর্ভুক্তি নিয়েও কম জল ঘোলা হয়নি। পেয়েছিলেন হত্যা হুমকিও।

কিন্তু সেসবের কিছুই থামিয়ে রাখতে পারেনি ‘রাইস’-এ মাহিরার শুটিং। তাকেও দারুণ লেগেছে পুরো সময় জুড়েই। কিং খান-এর সাথে রসায়নটাও নজর কেড়েছে সবার। 

সিনেমায় একটি আইটেম গানও থাকছে। ‘কুরবানি’ সিনেমার ‘লায়লা ও লায়লা’ গানে পর্দা কাঁপাবেন সানি লিওনি।

ধারণা করা হচ্ছে, ১৯৮০ সালের দিকে মাদক ব্যবসায়ী আব্দুল লতিফ শেখের জীবনী নিয়েই তৈরি হয়েছে রাইস। যদিও শাহরুখ অথবা রাহুল কেউই এই ব্যাপারে কিছু বলেননি। ২০১৭ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘রাইস’।

সেই আগমনি বার্তা দিতেই যেন রাইসরূপী শাহরুখ বললেন সিনেমার শেষে, “আমি আসছি!”