ভালো বোধ করছেন দিলীপ কুমার

সম্প্রতি জ্বরে আক্রান্ত হওয়ায় আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ভারতীয় অভিনেতা দিলীপ কুমারকে। বুধবার টুইটারে এই বর্ষীয়াণি অভিনেতা জানালেন আগের চেয়ে ভালো বোধ করছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2016, 01:06 PM
Updated : 7 Dec 2016, 01:06 PM

ইন্ডিয়া টুডে জানায়, মঙ্গলবার রাতে দিলীপ কুমারকে মুম্বাইয়ের লিলাবতি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার তিনি স্ত্রী সায়রা বানুর সঙ্গে ছবি তুলে টুইটারে নিজের ভালো থাকার ব্যাপারে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “এখন অনেকটা ভালো আছি। রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলাম। আপনাদের দোয়া আমার সঙ্গে আছে।”

কর্মরত ডাক্তারদেরও ধন্যবাদ জানিয়েছেন ৯৩ বছর বয়সী দিলীপ কুমার, “আমার ব্যক্তিগত চিকিৎসক ডাক্তার এস ঘোকালে, ডাক্তার নিতিন ঘোকালে এবং ডাক্তার শর্মাসহ অন্য ডাক্তারদের দল দারুণ কাজ করেছেন। শরীরই সবকিছুর মূল। আপনারা সবাই আমার জন্য প্রার্থনা করেছেন, এতে আমি কৃতজ্ঞ।”

সায়রা বানু জানিয়েছেন ঠাণ্ডা জ্বরেই ভুগছিলেন দিলীপ কুমার।

তিনি বলেন,  “ আমি তাকে রুটিন চেকআপের জন্যই হাসপাতালে নিয়ে আসার কথা ভাবছিলাম। কিন্তু হুট করেই তার জ্বর বেড়ে যাওয়ায় ভয় পেয়ে গিয়েছিলাম। ডাক্তাররা তাকে পরীক্ষা করেছেন, জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তিনি এখানকার ডাক্তারদর সাথে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করছেন। আশা করি জন্মদিনের আগেই তিনি বাড়ি ফিরবেন।”

১১ ডিসেম্বর ৯৪ তম জন্মদিন উদযাপন করবেন দিলীপ কুমার। অনেকদিন ধরেই নানা অসুস্থতায় ভোগা দিলীপ কুমারকে এই বছরের শুরুতে একবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল।