যুবরাজ-হেইজেলের বিয়েতে এলেন ভিরাট-আনুশকা!

এ মুহূর্তে বলিউডের বড় খবর হলো ক্রিকেট তারকা যুবরাজ সিং এবং মডেল ও অভিনেত্রী হেইজেল কিচ-এর বিয়ে। তাদের বিয়ের আনুষ্টানিকতায় এবার যোগ দিলেন ভিরাট কোহলি ও আনুশকা শর্মা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2016, 12:07 PM
Updated : 3 Dec 2016, 12:07 PM

ক্রিকেটার ও বলিউড তারকার বিয়ের ঘটনা ভারতে নতুন নয়। যুবরাজ-হেইজেল এর মতোই ভিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটিও বলিউড ও ক্রিকেটার জুটির এক অন্যতম উদাহরণ।

পাঞ্জাবের ফতেহগড় সাহিবে শিখ কায়দায় এ বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে ৩০ নভেম্বর বুধবার। শনিবার সকালে গোয়াতে হিন্দুরীতি মেনে আবারও বিয়ে হলো তাদের। জমকালো এ বিয়ের অনুষ্ঠানে প্রেমিকা আনুশকা শর্মাকে নিয়ে উপস্থিত হলেন ক্রিকেট তারকা ভিরাট কোহলি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, যুবরাজের প্রথম বিয়ের অনুষ্ঠানে অন্যান্য ক্রিকেট তারকার সাথে ভিরাটকে দেখা গেলেও গোয়া অনুষ্ঠানে বরাবরই আনুশকার সাথেই দেখো গেছে তাকে। অনুষ্ঠানে একইসঙ্গে আসতে দেখা যায় এ দুজনকে এমনকি ফেরার সময় গোয়া বিমানবন্দরেও একইসঙ্গে যেতে দেখা গেছে তাদের।

এ সময় গাঢ় নীল রঙের শেরওয়ানি ও সাদা প্যান্টে সুদর্শন কোহলির পাশে কালো-সোনালি পোশাকে, জমকালো সাজে আনুশকাকে দেখে চমৎকৃত হয়েছিলেন সবাই। বরাবরই নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করে আসলেও বিয়ের মঞ্চে একসাথে উপস্থিত হয়ে প্রেমের গুঞ্জনকে আবারও জোরালো করলেন ভিরাট-আনুশকা জুটি।

৭ ডিসেম্বর নয়াদিল্লিতে বিয়ে পরবর্তী রিসেপশন করার কথা রয়েছে যুবরাজ-হেইজেল এর। এ অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বলিউড তারকা শাহরুখ খান, সালমান খান ও দিপিকা পাড়ুকোন এবং ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারদের মতো বড় বড় তারকারা উপস্থিত থাকবেন।