প্রেম করছেন স্টুয়ার্ট-ভিনসেন্ট

কিছুদিন আগেও নিজের সহকারী অ্যালিসিয়া কার্গিলকে বিয়ের প্রস্তাব দিয়ে শিরোনামে এসেছিলেন ক্রিস্টেন স্টুয়ার্ট। নিজেকে সমকামী হিসেবে ঘোষণা করা এই টোয়াইলাইট অভিনেত্রী এবার প্রেমে জড়িয়েছেন মার্কিন গায়িকা সেইন্ট ভিনসেন্ট-এর সঙ্গে। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2016, 10:47 AM
Updated : 28 Oct 2016, 10:47 AM

প্রেমিক জুটি হিসেবে এই প্রথম জনসম্মুখে এলেন স্টুয়ার্ট ও ভিনসেন্ট। বৃহস্পতিবার শ্যাতো মারমোন্ট এ ‘ভোগ ফ্যাশন ফান্ড শো’ তে একসাথে লাল গালিচায় হাঁটেন তারা। মিলিয়ে পড়া পোশাকে আলোকচিত্রীদের নজরও কাড়েন দুজন।

২৬ বছর বয়সী স্টুয়ার্টের পরনে ছিলো কালো ব্লেজার, হাউন্ডসটুথ ট্রাউজার আর তার সাথে মেলানো লোফার। ওদিকে ৩৪ বছর বয়সী সেইন্ট ভিনসেন্ট ও কম যাননি, ‘ক্রপড প্লেইড জ্যাকেট’ আর ওয়াইড লেগ প্যান্ট’ এ সমান আকর্ষনীয় লাগছিলো তাকেও।

অনুষ্ঠানটি আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী এমা স্টোন এবং দুই সংগীতশিল্পী কেটি পেরি আর সিয়া।

গোটা যুক্তরাষ্ট্র থেকে বাছাই করা সেরা ১০ নতুন ডিজাইনারের পোশাকের প্রদর্শনী ছিলো অনুষ্ঠানটিতে, যেখান থেকে নির্বাচিত সেরা ডিজাইনটি পুরস্কার হিসেবে পাবে ৪ লাখ ডলার। নভেম্বরেই জানা যাবে বিজয়ীর নাম।

জনসম্মুখে এবারই প্রথম এসকসঙ্গে এলেও, সেই অক্টোবরের ৩ তারিখে নিজের সিনেমা ‘সার্টেইন উইমেন’-এর প্রদর্শনীর জন্য ‘নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যাল’এ সেইন্ট ভিনসেন্টকে আমন্ত্রণ জানান ক্রিস্টেন স্টুয়ার্ট। আর তার পর থেকে যেন একে অপরের পিছুই ছাড়ছেননা এই জুটি।

কার্গিল-এর সঙ্গে যখন বিচ্ছেদ যখন হয় স্টুয়ার্টের, সেইন্ত ভিনসেন্ট প্রেমে মগ্ন ছিলেন আরেক অভিনেত্রী কারা ডেলেভিন-এর সঙ্গে। এই বছরের শুরুর দিকে বিচ্ছেদ হয় তাদেরও। এরপর থেকেই ধীরে ধীরে একে অপরের প্রতি ঝুঁকে পড়েন ‘টোয়ালাইট’ তারকা স্টুয়ার্ট আর ‘ক্যাফে সোসাইটি’ তারকা ভিনসেন্ট।