আসছে ‘কালি’র দ্বিতীয় কিস্তি!

বাংলাদেশের প্রথম সুপারহিরো ওয়েব সিরিজ ‘কালি’র ব্যাপক জনপ্রিয়তার পরে এবার আসছে এটির দ্বিতীয় কিস্তি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2016, 07:33 AM
Updated : 28 Oct 2016, 07:33 AM

বৃহস্পতিবার রাতে গ্লিটজকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ‘কালি’র র্নিমাতা অমিত আশরাফ।

তিনি বলেন, “ ‘কালি’র ব্যাপক জনপ্রিয়তার কারনে আমরা ‘কালি’র সিকুয়াল র্নিমান করতে যাচ্ছি। বতর্মানে গল্প ও প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সবকিছু ঠিকঠাক মতো চললে ২০১৭ সালে আমরা ‘কালি’ ভক্তদের কাছে ‘কালি’র দ্বিতীয় কিস্তি নিয়ে উপস্থিত হতে পারবো।”

দিনের আলোয় ঢাকার আর দশজন সাধারণ কর্মজীবি নারীর মতোই মায়া জীবনযাপন করলেও রাতের অন্ধকারে বদলে যায় তার রূপ। দিনের বেলা হিজাবে মুখ ঢেকে চলাফেরা করলেও চোখের সামনে ঘটে যাওয়া সমাজের নানা অসঙ্গতিগুলো নিজের অতিমানবীয় শক্তি দিয়ে দূর করার জন্য রাতের আঁধারে বেরিয়ে আসে তার প্রকৃত রূপ। এই সুপারহিরোকে সবাই চেনে ‘কালি’ নামে। এমনই এক গল্পকে উপজীব্য করে গড়ে উঠেছে বাংলাদেশের প্রথম সুপারহিরো ওয়েব সিরিজ ‘কালি’।

‘কালি’তে মূল চরিত্র মায়ার ভূমিকায় অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী আজরা মাহমুদ। ‘কালি’র দ্বিতীয় কিস্তিতেও সুপারহিরো এই চরিত্রে থাকছেন তিনি। এমনটাই জানালেন র্নিমাতা।

তিনি বলেন, “ ‘কালি’র প্রথম সিজনে যারা প্রধান চরিত্রে অভিনয় করে ছিলেন তারা এই কিস্তিতেও অবশ্যই থাকছেন। সেক্ষেত্রে আজরা তো অব্যশই। এছাড়াও গল্পের প্রয়োজনে আরো কিছু নতুন চরিত্র এখানে প্রবেশ করবে। বলতে গেলে অনেক বেশি প্রসার হবে।”

‘কালি’ পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছেন র্নিমাতা নিজেই।

চলতি বছরের ঈদুল আযহা উপলক্ষ্যে ১২ সেপ্টেম্বর থেকে ‘কালি’র প্রথম কিস্তি www.bioscopelive.com-এ  প্রচার শুরু হয়। ‘কালি’র প্রথম কিস্তি পাঁচ পর্ব নিয়ে সাজানো হয়েছিলো ।

(অমিত আশরাফ এর ছবি তার ফেইসবুক অ্যাকাউন্ট থেকে সংগ্রহ করা হয়েছে।)