মাহির বিপরীতে ফের সাইমন!

মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা 'ইফতেখার'-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন মাহিয়া মাহি এবং সাইমন সাদিক।

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2016, 12:58 PM
Updated : 22 Nov 2016, 03:49 PM

‘পোড়ামন’খ্যাত এই জুটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন- গেল কয়েকদিনে এমন গুঞ্জনেই কাকরাইল পাড়া ছিলো সরব। যদিও এই ব্যাপারে মাহি ও পরিচালক দুজনই মুখে কুলুপ এঁটে ছিলেন। তবে মঙ্গলবার দুপুরে খবরটি দুজনই নিশ্চিত করেন গ্লিটজকে।

মাহিয়া মাহি বলেন, “এই তো কিছুক্ষন আগে মুস্তাফিজুর রহমান মানিকের সিনেমায় আমি চুক্তিবদ্ধ হলাম। আমার সঙ্গে অভিনয় করবে সাইমন। ওর (সাইমন) সঙ্গে এটা আমার দ্বিতীয় সিনেমা। আশা করি আমাদের ভক্তদের একটা ভালো কিছু উপহার দিতে পারবো।”

সাইমন এব্যপারে বলেন, “এই সিনেমার গল্প ‘পোড়ামন’ থেকে সর্ম্পূণ আলাদা ধাঁচের। একেবারেই ভিন্ন ধারার গল্প। মূলত এই কারণেই আমি এই সিনেমাকে বেছে নিয়েছি। বলতে গেলে একেবারে নতুন অবতারে আমাকে আমরা ভক্তরা এই সিনেমার মাধ্যমে দেখতে পারবেন।”

মাহির চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে মোস্তাফিজুর রহমান মানিক বলেন,“ আজ দুপুরে মাহি আমাদের সঙ্গে এই সিনেমায় চুক্তি বদ্ধ হয়েছে। সিনেমার গল্পের জন্য তার বিকল্প ছিলোনা। গল্পের চরিত্রের সঙ্গে তিনি পুরোদস্তর মানানসই।”

একজন সন্ত্রাসীর ভালোবাসার গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে এই সিনেমার কাহিনি। সিনেমার চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

কলাকুশলী ঠিক হয়ে গেলেও ‘ইফতেখার’ সিনেমার নাম নাকি বদলে যেতে পারে যেকোনো সময়। গ্লিটজকে এমনটাই ইঙ্গিত দিলেন র্নিমাতা মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি বলেন, “প্রাথমিকভাবে এই সিনেমার নাম ‘ইফতেখার’ রাখা হলেও সম্ভবত এই সিনেমার নাম বদল করা হবে। কারন ‘ইফতেখার’ নামের কারনে এটাকে অনেকটা নায়ক র্নিভর সিনেমা মনে হচ্ছে। আর এই সিনেমায় পাঁচটি গান থাকলেও কোন আইটেম গান এই সিনেমায় ব্যবহার করা হবে না।”

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে শুরু হবে সিনেমার শুটিংয়ের কাজ। রাজশাহী, রাঙামাটি, বান্দরবান এবং ঢাকা চলবে শুটিং।