পাকিস্তানে নিষিদ্ধ ৭ হিন্দি সিরিয়াল

উরি হামলার পর পাকিস্তানি অভিনেতাদের ভারত ছাড়ার হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নাভিরমান সেনা(এমএনএস)। এই ইস্যু নিয়ে এখনও ভারতে তোলপাড় চলছে। এবার সীমান্তের ওপার থেকেও নেয়া হয়েছে একই সিদ্ধান্ত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2016, 10:56 AM
Updated : 23 Oct 2016, 10:56 AM

পাকিস্তানি জনগণের দাবির মুখে সব ভারতীয় চ্যানেলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে পাকিস্তান ইলেক্ট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটি।  ১৫ অক্টোবর থেকেই কার্যকর হয়েছে এই নিষেধাজ্ঞা। ইন্ডিয়ান এক্সপ্রেস অবলম্বনে চলুন দেখে নেয়া যাক ৭ টি জনপ্রিয় হিন্দি সিরিয়ালের কথা যেগুলো পাকিস্তানের দর্শকরা আর দেখতে পাবেন না।

১।বিগ বস-১০:

সালমান খানের উপস্থাপনার কারনে এই অনুষ্ঠানের টিআরপি বেরে গিয়েছে কয়েকগুন। এই রিয়ালিটি শোর দশম মৌসুম চলছে এবার। পাকিস্তানের দর্শকরা ভাইজানকে আর দেখতে পাবেন না ছোট পর্দায়।

২। নাগিন-টু:

মা বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে মরিয়া এক ইচ্ছাধারি নাগিনের জীবন নিয়েই এই কল্প-সিরিয়াল। এবার দ্বিতীয় মৌসুম চলছে এটার। পাকিস্তানে নিষিদ্ধ হওয়ায় ভালোই আর্থিক ক্ষতির মুখে পরতে পারে সিরিয়ালটি।

৩। থাপকি পেয়ার কি:

থাপকি নামের একটি মেয়েকে নিয়েই এই গল্প। জীবনের নানা পরিস্থিতিতে যুদ্ধ করেই এগিয়ে যায় সে। শহরে এসে চাকুরি করে, স্বাধীনভাবে জীবনকে পরিচালনা করাই তাঁর লক্ষ্য।

৪। ইয়ে হ্যাঁয় মোহাব্বাতে:

দিভয়াঙ্কা ট্রিপাঠি এবং কারান প্যাটেল অভিনীত এই সিরিয়ালটি বরতমানে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে। দিভয়াঙ্কা বিবাহিত কারানকে বিয়ে করে শুধুমাত্র তার মেয়ের কাছে আসার জন্য। কিন্তু কারানের সাবেক পত্নী ঘটাতে থাকেন একের পর এক সমস্যা।

৫।কবুল হ্যাঁয়:

ভারতের মুসলিম জাতিকে নিয়ে তৈরি করা এই সিরিয়ালটি ভারতের মুসলিম অঞ্চলগুলতে দারুণভাবে জনপ্রিয়।

৬।ভাবিজি ঘার পার হ্যায়:

প্রতিবেশী ২ জন বিবাহিতা মহিলাকে নিয়েই গরে উঠেছে এই সিরিয়ালের গল্প। তারা একে অন্যের স্বামীর প্রতি আকর্ষণ অনুভব করেন।

৭। মে আই কাম ইন ম্যাডাম:

পরকীয়া করতে আগ্রহী এক স্বামীর কাহিনি নিয়েই এই কমেডি সিরিয়াল। এখানে স্বামী তার অফিসের বসের সাথে প্রেমের স্বপ্নে বিভোর থাকেন দিন রাত।