দেউলিয়া হওয়ার পথে লিন্ডসে লোহান

কিছুদিন আগেও তিনি ছিলেন হলিউডের দামী তারকাদের একজন। সিনেমা প্রতি যার আয় ছিলো ৫০ লাখ মার্কিন ডলার। সেই লিন্ডসে লোহান এখন মেটাতে পারছেন না তার বাড়ি ভাড়াটাও। লন্ডনে নিজের বিলাসবহুল ফ্ল্যাটের ভাড়া শোধ না করতে পেরে এখন দেউলিয়া হওয়ার পথে এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2016, 12:46 PM
Updated : 22 Oct 2016, 12:46 PM

এস শোবিজ জানায়, লন্ডনের অভিজাত নাইটসব্রিজ এলাকায় প্রায় ৩৫ লাখ মার্কিন ডলারের এই বাড়ির ভাড়া পরিশোধ করতে বারবারই ব্যর্থ হয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি বাড়ির মালিক মোট বাড়িভাড়ার নূন্যতম ৯৫ হাজার ডলার পরিশোধ করতে বলেছেন লোহানতে। এরপর বাকি ভাড়া মিটাতে ব্যর্থ হলে  আদালতের শরনাপন্ন হবেন বলে হুমকিও দিয়েছেন তিনি।

ইতোমধ্যেই লোহানের হাতে এই মর্মে একটি আইনী নোটিশও পৌঁছে দিয়েছে আইনী সহায়তা প্রতিষ্ঠান ‘চাইল্ড অ্যান্ড চাইল্ড’ । এ বছরের আগস্ট পর্যন্ত ছয় মাসের ভাড়া দিতে ব্যর্থ হয়েছে এক সময়কার ‘সুপারহিট’ এ তারকা।  বাকেয়া ভাড়া দেয়ার জন্য নভেম্বরের ৮ তারিখ পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়েছে এ ‘মিন গার্লস’ অভিনেত্রীকে।

ঝামেলা যেন পিছু ছাড়ছে না এ অভিনেত্রীর। দেনার দায়ে দেউলিয়া হতে যাওয়া এ তারকার বিরুদ্ধে দামী মালামাল চুরির অভিযোগ এনেছেন তার প্রাক্তন প্রেমিক ইগর তারাবাসব। এর ভেতরে আছে একটি রোলেক্স ওয়েস্টার ঘড়ি, মূল্যবান জামাকাপড় এবং একটি সোনার ক্রস। যার সর্বমোট মূল্য প্রায় ২৪ হাজার ডলার। 

লোহানের বিরুদ্ধে চুরির অভিযোগ এটি প্রথম নয়। এর আগে দোকান থেকে জিনিসপত্র চুরি করতে গিয়ে ধরা পড়েছেন তিনি, যার কারণে তাকে থাকতে হয়েছিলো জেলেও। মদ্যম অবস্থায় বেপরোয়া গাড়ি চালানো ও মাদকাশক্তির জন্য বার বার রিহ্যাবে যাওয়া ইত্যাদি অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।