অস্কার পেতে পারে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’!

হলিউডের অন্যতম সেরা সিরিজ বলা হয় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’কে। দেখতে দেখতে সাতটি কিস্তি পার করে ফেললো অ্যকশনধর্মী এ হলিউড ছবি। এবারে আসছে ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এর অষ্টম কিস্তি। এ নিয়ে বেশ উত্তেজিত সিনেমার মূল চরিত্রে থাকা ভিন ডিসেল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2016, 12:29 PM
Updated : 21 Oct 2016, 12:52 PM

এন্টারটেইনমেন্ট টুনাইট’কে দেয়া এক সাক্ষাতকারে ভিন ডিসেল জানায়, “এর গল্পে নতুনত্ব আছে। আগের কিস্তিগুলোর চেয়েও আরো বেশি কিছু দেয়ার চেষ্টা করেছেন নির্মাতা এফ. গ্যারি গ্রে। হ্যাঁ, আমি সারা বিশ্বে অন্যতম সেরা সিরিজ ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এর আগামি কিস্তির কথাই বলছি। সব দিক থেকেই এটি অন্য যে কোনো ছবিকে টেক্কা দিতে সক্ষম।”

নিজের নতুন ছবি নিয়ে উচ্ছ্বসিত ডিসেল আরো বলেন, “এবারে আমার চরিত্রটা অন্যান্যবারের চেয়ে আলাদা, যা সবাইকে অবাক করে দেবে।  আমাকে এমনই নেতিবাচক একটি চরিত্রে দর্শক দেখতে পাবে যে তারা নি:সন্দেহে বড় ধরণের আঘাত পাবে। তবে এ চরিত্রটিও আগের পর্বগুলোর ধারাবাহিকতা মেনেই করা হয়েছে।”

অস্কারের দৌড়ে এগিয়ে থাকবে ইউনিভার্সাল স্টুডিও-এর নতুন ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮’- এমনটাই মনে করছেন ডিসেল। তিনি বলেন, “এই সিনেমার পরিচালক নিশ্চিতভাবেই অস্কারের চিন্তা মাথায় রেখে এটি বানিয়েছেন। তার ব্যপারটা

এমন যে, তিনি তার সেরা কাজটুকু করলেন আর তা সবার সামনে ছুঁড়ে মারলেন! তিনি কি করেছেন তা এ ছবিটি মুক্তি পেলেই বুঝতে পারবেন! ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’ আগামী বছর অস্কারও পেয়ে যেতে পারে।”

২০১৭ সালের ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে এ ছবিটির। তবে ডিসেম্বরেই মুক্তি দেয়া হবে ট্রেইলার। এ প্রসঙ্গে ডিসেল বলেন, “সম্ভবত ১১ ডিসেম্বর হবে এমন একটি দিন, যেদিন টাইম স্কয়ারের প্রতিটি পর্দায় দেখা যাবে কেবল একটিই দৃশ্য। আর তা হল ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’-এর ট্রেইলার!”

তবে আর দেরি কেন? আবারো গতির ঝড় দেখার অপেক্ষায় দিন গুনতে থাকুন ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ ভক্তরা!