দেব-এর খবর জানেন না সাবা!

কথা ছিলো এই অক্টোবরেই টালিগঞ্জের নায়ক দেব-এর বিপরীতে ক্যামেরার সামনে দাঁড়াবেন সাবা। ঢাকাই চলচ্চিত্রে এই সিনেমার মাধ্যমেই অভিষেক ঘটার কথা দেব-এর। কিন্তু অক্টোবর শেষ হওয়ার পথে চললেও দেব-এর নাকি কোনো খবর জানেন না সাবা!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2016, 05:24 PM
Updated : 19 Oct 2016, 05:24 PM

যৌথ প্রযোজনার এই সিনেমায় বাংলাদেশের একজন নির্মাতাসহ কলকাতার পক্ষ থেকে সিনেমাটি পরিচালনা করার কথা ছিল বাসুদেব-এর। শ্রী ভেঙ্কটেশ ফিল্ম ও বাংলাদেশের ডিজিটাল মুভিজের  ‘চোখের জল’ নামের এই সিনেমায় সাবা চুক্তিবদ্ধ হয়েছিলেন চলতি বছরের জুন মাসে।

সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বসিত সাবা তখন বলেছিলেন, “কমার্শিয়াল সিনেমা হলেও অভিনয়ের যথেষ্ট সুযোগ আছে চলচ্চিত্রটিতে। চরিত্রটির জন্য একজন ভালো অভিনেত্রী খুঁজছিলেন তারা। তাই আমিও সানন্দে রাজী হয়েছি।”

দেব-এর বিপরীতে সাবার অভিনয়ের খবরটি ছিলো চমকপ্রদ। কিন্তু অক্টোবর এলো, সিনেমার কোন অগ্রগতি নেই। স্বয়ং সাবাই জানেনা কি হতে যাচ্ছে।

বললেন, “দেখুন, শুরু হওয়ার কথা ছিলো, হয়নি। তারা আমার সঙ্গে আর কোন যোগাযোগ করেনি। তাই কোনো খবর আমি নিজেও জানি না।” 

এদিকে আগামী সপ্তাহেই কলকাতায় যাচ্ছেন সাবা। অয়ন চক্রবর্তী পরিচালিত ‘ষড়রিপু’তে অভিনয় করে টালিগঞ্জে এর মধ্যেই নাম করেছেন সাবা। প্রশংসা আর শুভেচ্ছায় ভেসেছেন অনেকবার।

সাবা বার-ড্যান্সার: ‘অ-প্রেম’ নাটকে বার ড্যান্সারের ভুমিকায় নেচেছেন সাবা

তবে ‘ষড়রিপু’রও মুক্তির হয়ে গেছে অনেকদিন; আর এতো প্রশংসায় ভাসা সত্ত্বেও সাবার হাতে কাজ নেই। এরপরও সাবা আশাবাদী এবারের কলকাতা সফরে মিলে যাবে কাজের সুযোগ।

জানালেন, “কলকাতা যাচ্ছি নেক্সট উইক। কিছু অফার তো পাচ্ছিই। দেখি কি হয়, আগেভাগেই কিছু বলতে চাই না।”

এদিকে, সিনেমায় কাজ না করলেও, নাটকে ঠিকই সরব সাবা। নির্মাতা মাহমুদ দিদারের পরিচালনায় ‘অ-প্রেম’ নাটকে তাকে দেখা যাবে অপরাধজগতে সক্রিয় এক নারীর ভূমিকায়।

জানালেন, “নাটকটিতে আমি গ্যাংস্টার। বারে নেচেছি। ক্যারেক্টারটা এনজয় করেছি।”

অপরাধজগতের দলনেতার ভূমিকায় সাবার বিপরীতে এতে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ।

নাটকটি লিখেছেন কিঙ্কর আহসান। ১৫ অক্টোবর থেকে এর চিত্রায়ন শুরু হয়। মগবাজার রেললাইন ও বস্তিসহ প্রিয়াঙ্কা শুটিং হাউজে নাটকটির বেশকিছু দৃশ্যের কাজ হয়েছে। শুটিং শেষ হয়েছে ১৭ অক্টোবর। আসছে ভালোবাসা দিবসে দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।