কুমার বিশ্বজিৎ-এর গানে মডেল হলেন শ্রাবন্য

ছোটপর্দার মডেল ও অভিনেত্রী শ্রাবন্য। উপস্থাপনা আর এক ঘন্টার নাটকেই তার নিয়মিত উপস্থিতি। প্রায় দুই বছর পর সম্প্রতি তিনি অভিনয় করলেন গানের চিত্রায়নে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2016, 02:11 PM
Updated : 19 Oct 2016, 02:11 PM

সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ-এর ‘তুমিহীনা’ গানটিতে মডেল হয়েছেন শ্রাবন্য। মাহমুদ মানজুরের কথায় জয় শাহরিয়ারের সুর-সঙ্গীতে গানটিতে তার সঙ্গে মডেল হয়েছেন ‘চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান সিজন-টু’র চ্যাম্পিয়ন আজাদ আবুল কালাম।

একুশে টিভির সেলিব্রেটি টক শো আর জিটিভির ক্রিকেট ম্যানিয়ায় নিয়মিত উপস্থাপক হিসেবে দেখা মিলছে তার। সামনেই নারীদের নিয়ে নির্মিতব্য একটি রিয়েলিটি শোতেও উপস্থিত হবেন তিনি।

মিউজিক ভিডিওতে ক্যামেরার সামনে দাঁড়ানো প্রসঙ্গে শ্রাবন্য গ্লিটজকে বললেন, “আমি সাধারণত মিউজিক ভিডিও করিনা। অনেক আগে বাপ্পা মজুমদারের একটি গানে মডেল হয়েছিলাম। এবার জয় ভাইয়ের অনুরোধে কাজটা করলাম। গাজীপুরের জিন্দাপার্কে সম্প্রতি গানটির শুটিং হয়েছে। গানটির চিত্রায়ন দর্শকদের কাছে ভালো লাগবে বলেই আশা করছি।”

২০১২ সালে চ্যানেল টোয়েন্টিফোর-এর দুটি লাইভ অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে গণমাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্য। ২০১৩ সালে গ্রিন ইউনিভার্সিটির বিজ্ঞাপনে মডেল হওয়ার সুবাদে বিজ্ঞাপনচিত্রে হাতেখড়ি হয় তার।