কেয়ার ‘শিরোনামে তুমি’

মুভি প্ল্যানেট-এর নতুন সিনেমা ‘শিরোনামে তুমি’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2016, 10:19 AM
Updated : 19 Oct 2016, 10:19 AM

সম্প্রতি কেয়ার জন্মদিনের অনুষ্ঠানে সাইমন সাদিকের বিপরীতে কেয়ার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন মুভি প্লানেট-এর কর্ণধার ফরমান আলী।

এব্যাপারে মঙ্গলবার দুপুরে গ্লিটজকে কেয়া বলেন, “এই সিনেমার জন্য আমার নাম ঘোষণা করা হয়েছে। সিনেমার গল্প এবং আমার চরিত্র সম্পর্কে জেনেছি। যদিও সিনেমার চিত্রনাট্য আমার এখনও পড়া হয়ে উঠেনি। আমার প্রত্যাশা দর্শকরা আমাকে নতুন আঙ্গিকে এই সিনেমায় দেখবেন।”

ঢাকাই সিনেমায় কেয়াকে সর্বশেষ দেখা গিয়েছিলো সাফিউদ্দিন সাফির ‘ব্ল্যাকমানি’ সিনেমায়। ২০১৫ সালের শেষের দিকে মন্দার বাজারেও সিনেমাটি যথেষ্ঠ ব্যবসায়িক সাফল্য পায়।

‘ব্ল্যাকমানি’তে প্রথমবারের মতো সাইমনের জুটি বেঁধে অভিনয় করেছিলেন কেয়া।

সেক্ষেত্রে আগামীতে ঢালিউডে এই জুটি নিয়মিত হবেন কিনা জানতে চাইলে গ্লিটজকে কেয়া বলেন, “ ‘ব্ল্যাকমানি’তে আমাদের জুটিকে দর্শকেরা বেশ ভালো ভাবেই গ্রহন করেছে। যদি ভালো গল্পের সিনেমা র্নিমিত হয় তাহলে অবশ্যই আমি তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবো। এছাড়াও যদি সিনেমার পরিচালক ও প্রযোজকরা মনে করেন আমাদের এই জুটিকে নিয়ে আরও কাজ করা দরকার তাহলে অবশ্যই অভিনয় করবো। তবে আমার বিশ্বাস আমাদের জুটির এই সিনেমাও যথেষ্ঠ সফল হবে।”

‘শিরোনামে তুমি’ সিনেমার গল্প নাকি পুরোদস্তুর মৌলিক। এমনটা দাবি করলেও সিনেমার পরিচালকের আসনে কে বসছেন সে ব্যাপারে এখনও কোন কিছুই জানায় নি মুভি প্লানেটের কর্ণধার ফরমান আলী।

এব্যাপারে মঙ্গলবার দুপুরে গ্লিটজকে তিনি বলেন, “আমার সিনেমার গল্প পুরোদস্তর মৌলিক। কোন সিনেমার গল্প থেকে নকল করে এই গল্প লেখা হয়নি। আর সিনেমার পরিচালক কে হবেন তা এখনও র্নিধারিত হয়নি। তবে আশা করছি এই সপ্তাহের মধ্যেই পরিচালক কে হবেন তা র্নিধারন হয়ে যাবে।”

সিনেমার গল্প, সংলাপ ও চিত্রনাট্যে লিখেছেন মুজতবা সৌদ। কেয়া ও সাইমন ছাড়াও এই সিনেমায় দেখা যাবে নবাগতা তনুশার। সবকিছু ঠিকঠাক মতো চললে চলতি বছরেই বান্দরবানসহ দেশের বিভিন্ন লোকেশনে ‘শিরোনামে তুমি’ সিনেমার দৃশ্যধারণের কাজশুরু হবে বলে গ্লিটজকে জানিয়েছেন সিনেমার প্রযোজক।