ক্যাটরিনাকে ‘কাপুর’ ডাকলেন ক্রিস মার্টিন!

নিউইয়র্কে অনুষ্ঠিত ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে’ কী কান্ডটাই না করলেন ক্রিস মার্টিন! অনুষ্ঠানে বলিউড তারকাদের নাম ধরে ডাকার সময় ক্যাটরিনা কাইফকে ক্যাটরিনা কাইফ ‘কাপুর’ বলে সম্বোধন করে আলোচনার জন্ম দিলেন এ ব্রিটিশ সঙ্গীতশিল্পী!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2016, 08:25 AM
Updated : 26 Sept 2016, 08:46 AM

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল’ এর পরবর্তী আসর বসবে ভারতে। এতে কোন কোন তারকা উপস্থিত থাকবেন সেই নামগুলো ঘোষণা করছিলেন ক্রিস। সেটা করতে গিয়েই এ ভুলটা করে বসলেন তিনি!

আমির খান, অমিতাভ বচ্চন, এ আর রহমান, ফারহান আখতার- একের পর এক বলিউড তারকাদের নাম বলে যাচ্ছিলেন তিনি। এক সময় ক্যাটরিনার নাম বলতে গিয়ে ক্যাটরিনা কাইফ কাপুর বলে বসলেন তিনি। এ সময় মঞ্চে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। প্রিয়াঙ্কার মুখে ‘ওহ্‌’ শুনে ক্রিস জানতে চান উচ্চারণে কোনও গন্ডগোল করে ফেলেছেন কি না!

উচ্চারণে নয়, ঝামেলা তো হয়েছে অন্য জায়গায়! ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘কাপুর’ লাগিয়ে দিয়েছেন ক্রিস! রানবির কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর নিজের নামের পাশে কাপুর উপাধি পেয়ে কেমন লেগেছে ক্যাটরিনার সেটা অবশ্য জানা যায় নি! তবে এ ঘটনায় বেশ মজা পেয়েছেন অনুষ্ঠানে উপস্থিত অনান্য তারকারা!

১৯ নভেম্বর ভারতে অনুষ্ঠিত হবে এ অনুষ্ঠানটি। এতে অংশ নেবেন আমির খান, এ আর রাহমান, রানবির সিং, ক্যাটরিনা কাইফ, ফারহান আকতার, শঙ্কর এহসান লয়, অরিজিত সিং, মোনালি ঠাকুরসহ আরো অনেকে।