মাদাম তুসোয় ‘আলাদা’ হলো ব্র্যাঞ্জেলিনা!

লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট-এর মোমের মূর্তি একসঙ্গেই ছিল এতোদিন। বিচ্ছেদের খবর প্রচারের সঙ্গে সঙ্গেই তা আলাদা করে দিয়েছে জাদুঘর কর্তৃপক্ষ!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2016, 12:07 PM
Updated : 22 Sept 2016, 12:07 PM

বিখ্যাত ব্যক্তিদের মোমের মূর্তি বানিয়ে সংরক্ষণ করার জন্য বিখ্যাত এই জাদুঘরটির কর্তৃপক্ষ বুধবার জানিয়েছে, বিচ্ছেদের কথা ঘোষণার পরেই তারা মূর্তি দুটিকে আলাদা করেছেন।

জাদুঘরটির ফেসবুক পেজ থেকে একটি বার্তা দেয়া হয়, “ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদের খবরটি পুরো বিশ্বের দর্শককে স্তম্ভিত করেছে। আর আমরাও তাদের একত্রে রাখা মূর্তিকে আলাদা করে দিয়েছি।”

মূর্তি আলাদা করার বিষয়ে মাদাম তুসোর মুখপাত্র বলেন, “গতকাল জোলি-পিট এর বিচ্ছেদের খবর প্রকাশের পর তাৎক্ষণিকভাবে আমরা সিদ্ধান্ত নিয়েছি। ২০১৩ সালে এই জুটির জোড়া মোমের মূর্তি এখানে রাখা হয়। দুটি মূর্তিকে এখন “সম্ভ্রমসূচক” দূরত্বে রাখা হয়েছে। জোলি এখন আরেক হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যানের পাশে আছেন আর ব্র্যাড পিট বহু সিনেমায় তার সহঅভিনেতা মর্গান ফ্রিম্যানকে সঙ্গ দিচ্ছেন। তাদের মাঝখানে আছেন ‘টোয়াইলাইট’ হিরো রবার্ট প্যাটিনসন।”

মঙ্গলবার জোলি ব্র্যাড পিট-এর সঙ্গে তার দুই বছরের দাম্পত্য জীবনের অবসান চান বলে খবর আসে। পিটের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে এরমধ্যেই আদালতে আবেদন করেছেন তিনি। এর মাধ্যমে পিটের সঙ্গে প্রায় এক যুগের সম্পর্কচ্ছেদ করতে চলেছেন জোলি। একসঙ্গে তাদের রয়েছে ৬ সন্তান।