বলিউড ছাড়বেন প্রিয়াঙ্কা?

বলিউডে এক নম্বর অভিনেত্রীর আসন দখল করেছেন আগেই; তবে বছর কয়েক ধরে হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যস্ততা তাকে দিচ্ছে না নতুন কোনো হিন্দি ছবিতে অভিনয়ের অবসর। মুম্বাই থেকে তল্পিতল্পা গুটিয়ে তবে কি এবার স্থায়ীভাবেই উড়াল দিচ্ছেন মার্কিন মুলুকে?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2016, 10:35 AM
Updated : 31 August 2016, 11:12 AM

প্রিয়াঙ্কার বলিউড ছাড়ার খবর শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। সেই সঙ্গে একের পর এক বলিউড পরিচালকদের ছবি ফিরিয়ে দেওয়া এবং লস অ্যাঞ্জেলসে বাড়ি কেনার ঘটনা সন্দেহের পালে হাওয়া লাগিয়েছে আরও। সম্প্রতি হলিউডের একটি ট্যবলয়েডে দেওয়া সাক্ষাৎকারে নাকি, এ ব্যপারে বিস্তারিত জানান সাবেক এই বিশ্বসুন্দরী।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ওই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন যে বলিউডকে বিদায় জানাতে চলেছেন তিনি। হলিউডে ক্যারিয়ার পাকাপোক্ত করতে পাঁচ বছরের জন্য লস অ্যঞ্জেলস-এ পাড়ি জমাবেন তিনি, আর তাই এ মুহূর্তে সব বলিউড ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়া হচ্ছে তার পক্ষ থেকে।

স্বাভাবিকভাবেই এ খবরে কষ্ট পেয়েছিলেন প্রিয়াঙ্কা ভক্তরা। কিন্তু একদিন পেরোতেই আসলো নতুন খবর। আইএএনএস জানায়, যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর খবরটিকে স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

এ প্রসঙ্গে এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, “মাঝে মাঝে সত্যিই এমন সুসংবাদ শুনে আমার ঘুম ভাঙে! আমি ‘কোয়ান্টিকো’র শুটিং করছি নিউ ইয়র্কে তবে আমার বাড়ি মুম্বাইতেই। লস অ্যাঞ্জেলস নয়!”

বলিউডলাইফ ম্যাগাজিন বলছে, এ মুহূর্তে চিত্রনাট্য যাচাই-বাছাই করেছেন প্রিয়াঙ্কা। শিগগিরই তাকে দেখা যেতে পারে কোনো নতুন বলিউড ছবিতে।

বলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া এ মুহূর্তে মার্কিন টিভি সিরিজ ‘কোয়ন্টিকো’র শুটিং নিয়ে ব্যস্ত। ডোয়াইন জনসন ওরফে ‘দ্য রক’ এর বিপরীতে তার অভিনীত ‘বেওয়াচ’ ছবিটিও রয়েছে মুক্তির মিছিলে। সামনে তাকে দেখা যাবে ‘কোয়ান্টিকো-টু’ ও টিভি অনুষ্ঠান ‘প্রজেক্ট রান্ওয়ে’তে।