গর্ভবতী কারিনা যখন র‌্যাম্পে

কথা রেখেছেন কারিনা কাপুর খান। কিছুদিন আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন যে গর্ভাবস্থা লুকিয়ে কোনো কিছুই করবেন না তিনি। আরও বলেছিলেন, গর্ভধারণ তার ক্যারিয়ারে কোনো প্রভাব ফেলবে না। ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে হাজির হয়ে সে কথারই প্রমাণ দিলেন নবাবপত্নী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2016, 10:50 AM
Updated : 29 August 2016, 12:15 PM

সম্প্রতি সব্যসাচি মুখার্জির ডিজাইন করা পোশাক পরে ‘ল্যাকমে ফ্যাশন উইকে’র মঞ্চে হেঁটেছেন কারিনা কাপুর খান। অনুষ্ঠানটির ‘শো স্টপার’ও ছিলেন তিনি।

ছবি: ল্যাকমে ফ্যাশন উইক-এ টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে

বড় বড় ডিজাইনারদের পোশাক পরে র‌্যাম্পে হাঁটা  ‘যাব উই মেট’ খ্যাত এই অভিনেত্রীর জন্য নতুন কোনো অভিজ্ঞতা নয়। তবে এবারের ঘটনাটা ভিন্ন। ছয় মাসের অন্তঃসত্ত্বা কারিনার জন্য এটি অবশ্যই একটি নতুন অভিজ্ঞতা বৈকি!

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে নিজের অনূভূতি জানিয়েছেন বেবো।

তিনি বলেন, “আমি খুবই আবেগ প্রবণ হয়ে গিয়েছিলাম। এর আগে র‌্যাম্পে আমি একা হেঁটেছি। এবার সঙ্গে ছিল আরও একজন! এ অনুভূতি সত্যিই অন্যরকম।’’

সাংবাদিকদের তিনি আরও বলেন, “মঞ্চে হাঁটতে আমার একটুও ভয় করেনি। আমার নিজের উপরে বিশ্বাস ছিল যে আমি পারবো। ভালোয় ভালোয় সব শেষ হয়েছে এতেই আমি খুশি।”

অনুষ্ঠান শেষে আরও একবার পেশাজীবী নারীদের গর্ভধারণ নিয়ে নিজের দৃষ্টিভঙ্গী  ব্যক্ত করেন কারিনা।

“আমি বিশ্বাস করি সন্তানধারণ নারীর জন্য কোনো বাধা নয়। একজন গর্ভবতী নারী সব করতে পারে। অভিনয় আমার প্রথম ভালোবাসা। আমি আমার জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চাই।”

ছবি: ল্যাকমে ফ্যাশন উইক-এ টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে

কারিনার এ সাহসী সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তার সহকর্মীরা। তার পরদর্শিতায় দারুণ খুশি ডিজাইনার সব্যসাচি মুখার্জি।

তিনি বলেন, “কারিনা এক কথায় অসাধারণ! তাকে তার পোশাকে খুব সুন্দর মানিয়ে গেছে। কারিনার উপস্থিতি এ অনুষ্ঠানের জৌলুশ বাড়িয়ে দিয়েছে। আমি ভবিষ্যতেও তাকে নিয়ে কাজ করতে চাই।”

এবারের ফ্যাশন শোতে নিজের তৈরি লেহেঙ্গা, শাড়ি ও পুরুষদের পোশাকের প্রদর্শনী করেছেন ডিজাইনার সব্যসাচি। সপ্তাহব্যাপি বর্ণাঢ্য এ আয়োজনে আরও ছিলেন দিপিকা পাড়ুকোন, কারিশমা কাপুর, কাজল আগাওয়ালসহ অনেক নামিদামি তারকা।