সালমানকে নিয়ে মোবাইল গেইম!

সালমান খান-এর মারদাঙ্গা অ্যাকশন সিনেমাগুলো দেখে তার মতো হিরোগিরি করতে ইচ্ছে হয়না- ভাইজানের এমন ভক্ত বোধহয় কমই আছে। এবার তাদেরই জন্য এসে গেল এক অনন্য সুযোগ। এবার স্মার্টফোনেই সালমান-এর রূপ ধারণ করা যাবে। এসে গেছে ‘বিয়িং সালমান’ নামের নতুন এক মোবাইল গেইম!

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2016, 10:04 AM
Updated : 29 August 2016, 12:28 PM

'প্লে ইজ অন' নামে একটি বেসরকারি সংস্থা এই গেইম তৈরি করেছে।

সোমবার দুপুরে নিজের টুইটার ও ফেইসবুক পেইজে ৪৫ সেকেন্ডের একটি ভিডিওতে গেইমটির উদ্বোধন করেন সালমান। ভিডিওর ক্যাপশন ছিল, “আমার অফিসিয়াল গেইম 'বিইং সালমান’ এখন সবাই খেলতে পারবেন।!”

ভিডিওতে গেইমটির স্পেশাল ইফেক্টগুলোকে তুলে ধরা হয়। ‘দাবাং’ সালমান গেইমটিতে দর্শকদের সঙ্গে নিজের বিভিন্ন অবতারকে পরিচয় করিয়ে দেন।

ভিডিওর শুরুতেই তিনি বলে ওঠেন, “আমি আপনাদের সবাইকে গেইমটির সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাই। বলা হয়ে থাকে যে এই পৃথিবীতে আমাদের চেহারার সাত জন রয়েছে। আমরা সাত জন তো খুঁজে পাইনি, কিন্তু তিন জনকে পেয়েছি! তাদের জীবন ভিন্ন হলেও লক্ষ্য একই।”

এরপর সালমান পরিচয় করিয়ে দেন গেইমটিতে নিজের চরিত্রগুলোর সঙ্গে। সালমানেরই ব্যবসা সফল সিনেমা ‘দাবাং’, ‘এক থা টাইগার’ এবং ‘প্রেম রাতান ধান পায়ো’ থেকে চরিত্রগুলোকে নেওয়া হয়েছে।

সালমান বলেন, “প্রথমেই পরিচিত হন ‘চুলবুল পান্ডের’ সঙ্গে। যার লক্ষ্য পৃথিবী থেকে অন্যায় অবিচার দূর করা। এরপর দ্বিতীয়জন ‘টাইগার’, যার লক্ষ্য সন্ত্রাস দূর করা। তৃতীয়জন হচ্ছে ‘প্রেম’, যে সব সমাজের সব ময়লা পরিস্কার করে ফেলতে চায়।”

গেইমটিতে সালমানের জনপ্রিয় সংলাপ ও অভিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট নানা বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে। অ্যানড্রয়েড এবং আইওএস ইউজাররা এটি খেলতে পারবেন।