মেয়ের বাবা হলেন শাহিদ কাপুর

বাবা হলেন হিন্দি সিনে তারকা শাহিদ কাপুর। শুক্রবার সন্ধ্যায় মুম্বাইয়ের ‘হিন্দুজা হেলথ কেয়ার’ হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী মিরা রাজপুত।

গ্লিটস ডেস্ক, আইএএনএসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2016, 09:37 AM
Updated : 27 August 2016, 09:37 AM

এটি এ দম্পতির প্রথম সন্তান। জন্মের সময় শিশুটির ওজন ছিলো ২ কেজি আট’শ গ্রাম।

সেপ্টেম্বরের মাঝামাঝিতে সন্তান জন্মের সময় নির্ধারিত থাকলেও বুধবার রাতে হঠাৎ করেই প্রসববেদনা ওঠে শাহিদের স্ত্রী মিরার।  স্ত্রীকে নিয়ে তখনই হাসপাতালে আসেন শাহিদ কাপুর। শুক্রবার রাতে কোনো রকম অস্ত্রোপচার ছাড়াই ভূমিষ্ঠ হয়েছে এ দম্পতির প্রথম সন্তান।

সন্তানের মুখ দেখে উচ্ছ্বসিত শাহিদ কাপুর তাৎক্ষনিক এক টুইট বার্তায় নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘‘সে এসে গেছে। তাকে আমাদের মাঝে পেয়ে আমরা যে কতটা খুশি তা প্রকাশ করার ভাষা খুজে পাচ্ছি না! শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ।’’

স্ত্রীর সন্তানধারণের পুরো সময়টিতে যত্মবান স্বামী হিসেবে দেখা গেছে শাহিদকে। এমনকি বিশেষ এ মুহূর্তে স্ত্রীকে সময় দিতে অভিনয় থেকেও বিরতি নিয়েছিলেন তিনি। এরমধ্যেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ দম্পতির গর্ভকালীন সময়ের ছবি মুগ্ধ করেছে সবাইকে।

সন্তান জন্মের পরপরই বলিউডি তারকাদের শুভকামনায় সিক্ত হয়েছেন এ দম্পতি। রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, আলিয়া ভাট, কারান জোহার ও আনুশকা শর্মা টুইটারে জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।

শাহিদ কাপুরকে শেষ দেখা গেছে `উড়তা পাঞ্জাব' সিনেমায়। এই সিনেমা মুক্তির পরপরই স্ত্রী মিরাকে সময় দেয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেন তিনি। শিগগিরই তাকে দেখা যাবে ভিশাল ভারদোয়াজ-এর পরবর্তী ছবি ‘রাংগুন’-এ। এই সিনেমায় তার সহ-শিল্পী হিসেবে থাকছেন সাইফ আলি খান ও কাঙ্গানা রানাউত।