‘গেইম অব থ্রোন্স’-এ ফিরবেন খাল দ্রোগো?

জনপ্রিয় ফ্যান্টাসি ড্রামা সিরিজ ‘গেইম অব থ্রোন্স’-এর আগামী মৌসুমে এ দেখা যেতে পারে খাল দ্রোগোকে। অর্থাৎ এই চরিত্র রূপদানকারী অভিনেতা জেইসন মমোয়াকে ফিরতে পারেন সিরিজটিতে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 August 2016, 10:44 AM
Updated : 24 August 2016, 10:44 AM

সম্প্রতি আয়ারল্যান্ডে সিরিজের শুটিং স্পট-এ ‘গেইম অব থ্রোন্স’-এর দুই নির্মাতা ডেভিড বেনিওফ আর ড্যান ওয়েইস এর সঙ্গে একসঙ্গে দেখা গেছে জেইসন মমোয়াকে। এখান থেকেই রে ছড়িয়ে পড়েছে সিরিজের প্রথম মৌসুমেই মারা যাওয়া জনপ্রিয় এই চরিত্রটির ফেরার এমন গুজব।

এখন পর্যন্ত খাল দ্রোগোর ফেরার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানা না গেলেও, এইচবিও’র এই দুনিয়া কাঁপানো সিরিজ এর পরের কিস্তির গল্প যে দর্শকদের আবারো কাঁপাতে যাচ্ছে- তা প্রায় নিশ্চিত।

আরিয়া স্টার্ক-এর চরিত্রে অভিনয় করা ১৯ বছর বয়সী অভিনেত্রী মেইজি উইলিয়ামস তার এক টুইটার বার্তায় দর্শকদের উদ্দেশ্য করে লিখেন, “মাত্র ৭ম সিজনের গল্প পড়া শেষ করলাম। যা হতে যাচ্ছে তা কল্পনার অনেক বাইরে। আপনারা আগে থেকেই কিছু বড় ধাক্কার জন্য প্রস্তুত হয়ে থাকুন, যদিও এতকিছুর পরও বিস্মিত আপনারা হবেনই।”

জন স্নো খ্যাত কিট হ্যারিংটনও দিলেন একইরকমের আভাস। বললেন, “আমার মনে হচ্ছে সুন্দর একটি সমাপ্তিতে যাওয়ার আগে দর্শকদের যেতে হবে হতাশা আর নিরাশার মধ্য দিয়ে।”

হ্যারিংটন অবশ্য বলেছেন তুষারদানব হোয়াইট ওয়াকারদের কথা।

তিনি বলেন, “আমার মনে হচ্ছে দীর্ঘ অপেক্ষার পর অবশেষে এই মৌসুমে যুদ্ধের ময়দানে দেখা মিলবে ‘হোয়াইট ওয়াকার’দের। অবশ্যই এটা দর্শকদের জন্য অনেক বেশি উত্তেজনাকর একটি মৌসুম হতে যাচ্ছে। কিন্তু এর সঙ্গে বরাবরের মতোই এবারও হারিয়ে যেতে পারে দর্শকদের অনেক পছন্দের চরিত্রও।”

এখন পর্যন্ত ছয়টি সিজন শেষ করেছে অ্যামি বিজয়ী এই সিরিজ। বছরখানেক আগে সিরিজের নির্মাতা ডেভিড বেনিওফ আর ডিবি ওয়েইসহলিউড রিপোর্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, জনপ্রিয় এই ফ্যান্টাসি ড্রামাকে আর দুই সিজন পরেই শেষ করার পরিকল্পনা আছে তাদের।

নির্মাতাদের ইচ্ছা, সপ্তম সিজনে সাতটি আর শেষের সিজন আট পর্বে সমাপ্ত করার। তবে সে ক্ষেত্রে কিছুটা বাড়তে পারে সিরিজের সময় বিন্যাস।