ডেপ-এর সঙ্গে বিচ্ছেদের অর্থ দান করবেন হার্ড

অভিনেতা জনি ডেপ-এর সঙ্গে বিয়ে বিচ্ছেদে ক্ষতিপূরণ বাবদ প্রায় সত্তর লাখ ডলার পেতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী অ্যাম্বার হার্ড। এই অর্থ সেবামূলক কাজে দান করবেন বলে ঠিক করেছেন তিনি।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2016, 10:32 AM
Updated : 21 August 2016, 10:32 AM

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অ্যম্বার হার্ড বলেন, “ক্ষতিপূরণের এই অর্থ আমার কোনো কাজে লাগবে না। তাই সেবামূলক কাজে এ অর্থ দান করার চেয়ে ভালো কিছু আমার মাথায় আসছে না।”

তিনি আরও বলেন, “আমি বরাবরই নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। প্রথমবারের মতো এতো বড় অঙ্কের অর্থ অসহায় মানুষের জন্য ব্যয় করতে পারছি বলে আমি খুবই খুশি।’”

হার্ড-এর দান করা এ অর্থ জমা হবে আমেরিকান সিভিল লিবার্টিস ইউনিয়ন ও চিলড্রেন’স হসপিটাল অব লস অ্যাঞ্জেলস-এর তহবিলে। অসহায় নারী ও শিশুদের সহায়তায় এ অর্থ ব্যয় করা হবে। বিগত ১০ বছর ধরে এ সংস্থা দু’টির সাথে কাজ করে আসছেন এ অভিনেত্রী।

ইতোমধ্যে হার্ড ও ডেপের পরস্পরের সাথে সক্ষাতে যে অস্থায়ী নিষেধাজ্ঞা ছিল তা তুলে নিয়েছে হার্ডের পক্ষের আইনজীবী। ওদিকে ডেপের বিরুদ্ধে থাকা সকল শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলে নিয়ে বিচ্ছেদ মামলার নিষ্পত্তি করা হয়েছে হার্ডের পক্ষ থেকে।

২০১১ সালে ‘দ্য রাম ডায়রি’ ছবিতে অভিনয় করতে গিয়ে পরস্পরের প্রেমে পড়েন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। এরপর ২০১৫ সালে বিয়ে করেন এই জুটি।  তবে বেশ কিছুদিন ধরে সম্পর্কের টানা পোড়েন চলছিল তাদের মধ্যে।

চলতি বছরের মে মাসে ডেপের বিরুদ্ধে শারিরীক ও মানসিক নির‌্যাতনের অভিযোগ্ করেন হার্ড। অবশেষে বিয়ের ১৫ মাসের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্তে উপনীত হলেন এ দম্পতি।