নভেম্বরে বিয়ে করবেন সালমান!

ভারতীয় অভিনেতা সালমান খান-এর বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে নানা জল্পনা-কল্পনা। এবার তিনি নিজেই জানালেন বিয়ের তারিখ! নভেম্বরের ১৮ তারিখেই কবুল বলতে প্রস্তুত হিন্দি সিনে জগতের সবচেয়ে আকাঙ্খিত এই কুমার!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2016, 10:23 AM
Updated : 18 July 2016, 10:23 AM

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা সম্প্রতি প্রকাশ করেছেন নিজের আত্মজীবনী ‘এইস এগেনস্ট অড’। বইটির মোড়ক উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান। সেখানে সানিয়া নিজেই প্রশ্ন ছুঁড়ে বসেন ‘ভাইজান’-এর দিকে, “সবাই জানতে চায়, আপনি কবে বিয়ে করছেন? এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন!”

প্রশ্ন শুনে লাজুক হেসে সালমানের উত্তর, “১৮ নভেম্বর!”

নভেম্বরের এই দিনটি খান পরিবারের জন্য একটি বিশেষ দিন। এই দিনেই বিয়ের পিড়িতে বসেছিলেন সালমানের বাবা-মা, সেলিম খান এবং সালমা। দুই বছর আগে সালমানের ছোট বোন অর্পিতাও এই দিনেই গাঁটছড়া বাঁধেন। আর তাই, সালমান নিজেও এই দিনটিতেই ছাঁদনাতলায় যেতে চান।

তবে, বরাবরের মতোই এখানে রয়েছে একটি ‘কিন্তু’। তারিখ বললেও, সাল নিয়ে নিজেই নাকি নিশ্চিত নন সালমান।

তিনি বলেন, “হ্যাঁ, ১৮ নভেম্বরেই হবে বিয়ে। তবে এই ১৮ নভেম্বর, গত বিশ-পঁচিশ নভেম্বর ধরেই আসছে। তাই আমি জানি না, ঠিক কোন বছরে বিয়েটা হবে। তবে হবে!”

সানিয়া এরমধ্যে জানাতে ভুললেন না, বহু নারীই সালমানের ‘অবিবাহিত’ অবস্থাকে মোটেই পছন্দ করছেন না!

প্রত্যুত্তরে সালমান বললেন, “আসলেই কিছু নারীর এটা নিয়ে অভিযোগ রয়েছে। আপনি চিন্তাও করতে পারবেন না, এটা নিয়ে কত চাপে আছি!”

এই ‘চাপ’ যে পরিবার থেকেই আসছে, তা খোলসা করে সালমান বলেন, “আমি বলছি আমার মা এবং বোনদের কথা। তারাই চায়, আমি বিয়ে করে ফেলি।”

সানিয়ার বই প্রকাশের অনুষ্ঠানে বিয়ে নিয়ে এমন খোলামেলা কথা বললেও, মাস দুয়েক আগেই কিন্তু এবিষয়ে গণমাধ্যমের ‘বাড়াবাড়ি উৎসাহে’ খেপে গিয়েছিলেন সালমান।

সেসময় বলেছিলেন, “বিয়ের সময় হলে আমি ভক্তদেরকেই আগে টুইট করে জানাবো। আপনাদের (সাংবাদিক) নয়।”

গতবছরেই পঞ্চাশ পেরুনো এই তারকার বিয়ের গুজব নিয়ে শোরগোল চলছে এই বছরের শুরু থেকেই। বিশেষ করে প্রিতি জিনতার বিয়েতে নিজের ‘কথিত’ প্রেমিতা ইউলিয়া ভ্যান্টুরকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়ে সালমান নিজেই গুজবের পালে দিয়েছিলেন হাওয়া।

শোনা যাচ্ছে, মায়ের ইচ্ছায় চলতি বছরেই বিয়েটা সেরে ফেলবেন সালমান। ‘ভাইজান’-এর ভক্তরা তাই ১৮ নম্বেরের অপেক্ষাতেই দিন গুনতে শুরু করেছেন এখন।