‘এই পথ যেন না শেষ হয়’

ঢাকাই সিনেমায় শাকিব খান, আর টালিগঞ্জে শ্রাবন্তী চট্টোপধ্যায়- দুজনেরই রয়েছে দাপুটে অবস্থান। প্রথমবারের মতো দুই জগতের এই দুই তারকা জুটি বেঁধে কাজ করলেন ‘শিকারি’ সিনেমায়। দুজনই আশা প্রকাশ করলেন, ভবিষ্যতে আরও অনেক সিনেমায় একসঙ্গে কাজ করার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2016, 12:11 PM
Updated : 28 June 2016, 12:11 PM

শাকিব খান তো বলেই ফেললেন, “আমিতো সব সময় চাইবো এই পথ যেন না শেষ হয়। আমাদের পথচলার প্রথম পদচারনা যেহেতু সকলের ভালো লেগেছে, আমি চাইবো এটা চালিয়ে যেতে।”

শাকিব আরও বলেন, দর্শকদের কাছ শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করে দর্শকদের কাছ থেকে এরমধ্যেই অনেক সাড়া পেয়েছেন।

“সবাই অনেক শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই অনেক মন্তব্য করছেন, দর্শকরাও অনেক কথা বলছেন যা আপনারাও (সাংবাদিকরা) তুলে ধরছেন। উই আর মেইড ফর ইচ আদার!”

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েই রকের্ড গড়েছে ‘শিকারি’ সিনেমার ‘হারাবো তোকে’ গানটি। এই গানের মাধ্যমেই শাকিব-শ্রাবন্তী জুটির রসায়ন ঠাঁই করে নিয়েছে দর্শকমনে।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, “আমরা প্রথমেই এতো পজেটিভ রিয়েকশন পেয়েছি দুই বাংলা থেকে! আমি আমাদের ওখানে যখন এই গানটা প্রথম দেখলো তখন আমার কলিগরা, ইন্ড্রাষ্ট্রির অনেক অভিনেত্রী ও অভিনেতারা আমাকে ফোন করে বললেন যে, ওহ! শাকিব আর শ্রাবন্তিকে যা লাগছে!”

তিনি আরও বলেন, “আমি শুধু এটা ভেবে নিজেই এই গানের দর্শক বনে গিয়েছি। সত্যি বলতে, আমি নিজেও অনেকবার এই গানটি দেখেছি। একটি বারের জন্যও গানটি দেখে বিরক্ত হচ্ছিনা যা সবচেয়ে গুরুত্বর্পূন। এটা একটা জুটির রসায়নের জন্য ভীষন ভালো। আমাদের জুটিকে খুব ভালোবাসছে। সত্যিই আমি চাই সবাই আমাদের এই ভাবেই ভালোবেসে যাক।”

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘শিকারি’ বাংলাদেশে মুক্তি পাবে জুলাইয়ের প্রথম সপ্তাহে। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী ও জাকির হোসেন সীমান্ত।