সারোগেসির মাধ্যমে বাবা হলেন তুশার

সোমবার ২৭ জুন ছেলে সন্তানের বাবা হয়েছেন তুশার কাপুর। বিয়ে না করেও সারোগেসির মাধ্যমে পিতৃত্বের স্বাদ নিয়েছেন হিন্দি সিনেমার এই অভিনেতা।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2016, 10:58 AM
Updated : 28 June 2016, 12:01 PM

সামাজিক যোগাযোগের মাধ্যমে এই খবর প্রকাশ করে ঝড় তুলে দেন তুশার।নবজাতকের নাম তিনি রেখেছেন ‘লাকশিয়া’।

এক বিবৃতিতে তুশার নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “বাবা হতে পেরে আমি খুবই উত্তেজিত! কিছু সময় ধরে বাবা হওয়ার ইচ্ছা আমার মনকে পুরোপুরি আচ্ছন্ন করে রেখেছিল। তাই লাকশিয়াকে পেয়ে আমার সত্যিই খুবই ভাল লাগছে, এখন সেই আমার জীবনের সেরা অর্জন।”

এদিকে ইন্ডিয়া টুডেকে তুশার বলেন, “আমি বাবা হতে চাইছিলাম। আমি ডাক্তার ফিরোজা পারেখের সঙ্গে দেখা করি, তিনি আমাকে জানান কীভাবে কী করতে হবে। আমি খুব তাড়াতাড়িই কিছু করতে চাইছিলাম। আর কয়েক মাসের মধ্যে আমি চল্লিশে পা দিবো। আমার মনে হয়েছে এই বয়সটাই একা একজন অভিভাবক হওয়ার জন্য সঠিক, তাই আমি কাজে নেমে পড়ি।”

৩৯ বছর বয়সী এই অভিনেতার ভাষ্যে, তার পরিবার এখন সম্পূর্ণ হয়েছে।

“আমি এই সিদ্ধান্ত নিয়ে খুবই খুশি। আমাদের পরিবার এখন পূর্ণ হয়েছে, আমরা এখন পাঁচজন। লাকশিয়ার দাদা-দাদি, আমি, আমার বোন এবং ছোট্ট লাকশিয়া। আমি একজন একক অভিভাবক হতে চেয়েছিলাম, আমার স্বপ্ন পূরণ হয়েছে। আমার ছেলে দেখতে একদম আমার মত হয়েছে, ব্যাপারটা আমার খুব ভাল লেগেছে।”

এদিকে ছেলের সিদ্ধান্তে খুশি অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরও।

“লাকশিয়ার দাদা-দাদি হতে পেরে আমরা সত্যিই অনেক খুশি। তুশারের সিদ্ধান্তে আমরা সম্পূর্ণ সমর্থন দিয়েছি। তুশার খুবই ভাল ছেলে, সে তার দায়িত্ববোধ প্রমাণ করে দেখিয়েছে। সে খুবই ভাল বাবা হবে।” একটি যৌথ বিবৃতিতে বলেন তারা।

সারোগেসির প্রচলন ভারতে ইদানিং অনেকটাই বাড়ছে। সাধারণ মানুষ ছাড়াও শাহরুখ খান এবং আমির খানের মত তারকারা সেরোগেসির মাধ্যমে সন্তান নিয়েছেন।