চেনা চেনা লাগে, তবু অচেনা!

একসময় ক্যামেরার সামনেই চলতো দুজনের খুনসুটি, অথচ এখন যেন প্রিয়াঙ্কা চোপড়কে চেনেনই না শাহিদ কাপুর! স্পেনে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডসের সংবাদ সম্মেলনে সাবেক এই প্রেমিক জুটি একে অপরকে কৌশরৈ এড়িয়ে গেলেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2016, 07:15 AM
Updated : 25 June 2016, 07:15 AM

কোন কোন জুটি বিচ্ছেদের পরও ভাল বন্ধু হয়ে থাকতে পারেন, আবার কারও হয় মুখ দেখা দেখি বন্ধ। পিসি এবং শাহিদের বেলায় হয়েছে দ্বিতীয়টি।

স্পেনের মাদ্রিদে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে আইফা অ্যাওয়ার্ডের সংবাদ সম্মেলন, যেখানে একসঙ্গে অংশ নিতে হয়েছে এই সাবেক জুটিকে। তবে দুজনের কেউই লুকাতে পারেন নি ভেতরকার অস্বস্তি।

প্রত্যক্ষদর্শী একজন ডিএনএ পত্রিকাকে জানান, পুরোটা সময় দুজন নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেছিলেন, এবং একে অপরকে এড়িয়ে চলেছেন। তারা চোখের সামনে একে অপরের উপস্থিতি অস্বীকার করেছেন, যেন তাদের কোন অস্তিত্বই নেই। দুজনের অস্বস্তি সবার চোখেই পড়েছে।’ 

কারিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরপরই শাহিদের পাশে এসে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। ওই সময় একসঙ্গে ভিশাল ভারদ্বাজের ‘কামিনে’ সিনেমায় অভিনয় করেছিলেন তারা। এছাড়াও পরর্তীতে ২০১২ সালের সিনেমা ‘তেরি মেরি কাহানি’তে একসঙ্গে দেখা যায় তাদের।

ওই বছরের সেলিব্রিটি টক শো ‘কফি উইথ কারান’-এ দুজনের বাড়তি ঘনিষ্ঠতা চোখ এড়ায়নি কারও।

প্রেম যে তারা করছিলেন, একথা নিজেরা স্বীকার না করলেও আসল সত্যটা লুকিয়ে রাখতে পারেননি খুব বেশি দিন। আয়কর সংগ্রহের সরকারী অভিযানে প্রিয়াঙ্কার বাসভবনে গভীর রাতে শাহিদকে পাওয়ার ঘটনা শিরোনাম হয়েছে সব পত্রিকাতেই। 

তাদের প্রেমের ইতিও ঘটে পর্দার আড়ালেই। তখন শাহিদের ক্যারিয়ার পড়তির দিকে, আবার পিসির সামনে হলিউডের হাতছানি।

সাবেক প্রেমিকাদের সঙ্গে এমন অস্বস্তিকর মুহূর্তে আরও একবার পড়তে হয়েছে শাহিদকে এই সম্প্রতি।‘উড়তা পাঞ্জাব’এর প্রচারণায় এসে কারিনার সঙ্গে একই মঞ্চে দাঁড়াতে হয় শাহিদকে, তখন একে অপরের সঙ্গে কোন কথা বলেননি এই সাবেক জুটি।