‘বিয়ের জন্য পাগল হয়ে আছি’: সালমান

৫০ বছর পার করে আজও তিনি বলিউডের সবচেয়ে ‘আকাঙ্খিত পাত্র’। ক’দিন আগে উঠেছিল তার বিয়ের রব, কিন্তু শেষ পর‌্যন্ত তা গুজবই থেকে গেছে। এবার সালমান খান নিজেই জানালেন, বিয়ের জন্য ঠিকই প্রস্তুত তিনি, শুধু পাত্রীর রাজি হওয়া বাকি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2016, 06:43 AM
Updated : 25 June 2016, 06:43 AM

সালমানের জীবনের অর্ধেকটা কেটেছে ক্যামেরার সামনে, তার প্রেমিকাদের লম্বা তালিকা সম্পর্কেও জানে গোটা বলিউড। প্রত্যেকবারই যখন সবাই ভেবে বসে, এবার বাজবে সালমানের বিয়ের বাদ্য, ঠিক তখনই আশার গুঁড়ে বালি দেন সালমান নিজেই।

সম্প্রতি এক অনুষ্ঠানে  সালমানকে জিজ্ঞেস করা হয়, জীবনসঙ্গী পেতে হলে কী করা উচিৎ?

উত্তরে সালমান বলেন, “আপনি ভুল মানুষকে জিজ্ঞেস করছেন। এই ব্যাপারে আমি সবসময় দুর্ভাগা, সবাই যা ভাবে তা নয় মোটেও।”

তিনি আরও বলেন, “আমি আসলে বিয়ে করার জন্য পাগল হয়ে আছি, সবসময় অপেক্ষা করছি অপর পক্ষ কখন রাজি হবে। আসলে এই ব্যাপারে পুরুষদের কিছুই করার নেই, নারীর ইচ্ছাই সব।”

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন গায়ক মিকা সিং, তিনি রসিকতা করে বলেন, “আমি সালমান ভাইয়ের অনেক বড় ভক্ত, তার দেখানো পথেই চলবো। যেদিন সালমান ভাই বিয়ে করবে, আমিও সেদিন বিয়ে করবো!”

রোমানিয়ার অভিনেত্রী লুলিয়া ভেন্টুরের সঙ্গে সালমানের প্রেমের কথা শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। এমনও বলা হয়েছিল, এ বছরই বিয়ে করবেন তারা।

সাম্প্রতিক সময়ে অভিনেত্রী প্রিতি জিনটার বিয়েতে প্রথমবারের মত লুলিয়াকে সঙ্গে নিয়ে জনসম্মুখে হাজির হন এই তারকা। এরপর থেকেই চাঙ্গা হয় তাদের বিয়ের গুঞ্জন। তবে লুলিয়া নিজেই জানান, বিয়ের জন্য এখনই ব্যস্ত নন তিনি। ওদিকে সালমানও বলেন, বিয়ে করলে সবার আগে নিজের ভক্তদেরকেই জানাবেন সুখবর।

চলতি ঈদে মুক্তি পাবে সালমানের নতুন সিনেমা ‘সুলতান’।