চার মিনিটে এক কোটি!

তারা দুজনই হিন্দি সিনেমার প্রথম সারির অভিনেত্রী। ভারতের গণ্ডি পেরিয়ে এখন তাদের দাপট গোটা বিশ্ব জুড়েই। দিপিকা পড়ুকোণ ও প্রিয়াঙ্কা চোপড়ার দর্শন পেতে তাই মোটা অঙ্কের অর্থ গুনতে হবে বৈকি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2016, 05:49 AM
Updated : 25 June 2016, 06:04 AM

এবারে সেটাই হতে চলেছে ১৭ তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাওয়ার্ডস-এ (আইফা)। অনুষ্ঠানে মাত্র চার মিনিটের পরিবেশনা দিয়েই এই দুই তারকা সেদিন বাগিয়ে নেবেন ১ কোটি ১৩ লাখ রূপি।

মিড ডে পত্রিকাকে এব্যপারে একটি সূত্র জানায়, “আয়োজক কমিটি অনেক তারকার সঙ্গে কথা বলছে। দিপিকা তার প্রতি মিনিটের জন্য চেয়েছেন ৩৩ লাখ রুপি। তার ৪ মিনিটের বর্ণিল উপস্থাপনার জন্য মোট ১ কোটি ১৩ লাখ রুপি পারিশ্রমিক দিতে হবে। প্রিয়াঙ্কাও একই পরিমান অর্থ দাবি করেছনে।”

সূত্রটি আরও জানায়, সাধারণত হিন্দি সিনেমার অভিনেত্রীরা ৭০-৮০ লাখ রুপি পেয়ে থাকেন তাদের প্রতিটি পরিবেশনার জন্য। দিপিকা এবং প্রিয়াঙ্কাই এবার ব্যতিক্রম ঘটাতে যাচ্ছেন। দীপিকা এরই মাঝে স্পেনে পৌঁছে গেছেন। প্রিয়াঙ্কা পৌঁছবেন অনুষ্ঠানের দিন সন্ধ্যায়।

আয়োজক কমিটির আরেকটি সুত্র জানায়, “এই দুই অভিনেত্রী জনপ্রিয়তা এবং ব্র্যান্ড ভ্যালু অনেক বেশি বেড়ে গেছে তাদের হলিউডের সাফল্যের পর। তাই তাদের এই উচ্চমূল্য দাবি করা অনুচিত কিছু নয়। আর আয়োজক কমিটি তাদের এটি দিতে রাজি হয়েছে।”

মার্কিন বিনোদন জগতে প্রিয়াঙ্কার অভিষেক ঘটেছে গত বছরেই, জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’র এর মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে। চলতি বছরে তাকে দেখা যাবে ‘বেওায়াচ’ সিনেমাটিতে।

ওদিকে দিপিকা তার অভিনয় করেছেন “ট্রিপল এক্স- রিটার্ন অফ জ্যান্ডার কেইজ”-এ। সিনেমার কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা ভিন ডিজেল-এর বিপরীতে দেখা যাবে তাকে।

দীপিকা-প্রিয়াঙ্কার পাশাপাশি এবারের আইফাতে মঞ্চ মাতাবেন সালমান খান, হৃত্তিক রোশন, টাইগার শ্রফ, শিল্পা শেঠি, সোনাক্সি সিনহার মতো তারকারা।