শাকিবের কাছে জিতের হার!

সিনেমা এখনও মুক্তি পায়নি বটে, তবে এখন থেকেই শুরু হয়ে গেছে ‘শিকারি’ শাকিব খানের দাপট। মুক্তির প্রতিক্ষায় থাকা সিনেমাটির টিজার বের হওয়ার পরপরই সাড়া পড়ে গেছে ঢাকাই সিনেমার এই তারকাকে ঘিরে। তার কাছে পাত্তাই পাচ্ছেন না টালিগঞ্জের ‘বাদশা’ জিত গাঙ্গুলিও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2016, 11:35 AM
Updated : 20 June 2016, 12:55 PM

শাকিব খান যৌথ প্রযোজনার খাতায় নাম লেখানোর পরপরই তাকে নতুনভাবে দেখার জন্য মুখিয়ে ছিলেন সবাই। যৌথ প্রযোজনার সিনেমা 'শিকারি'র মাধ্যমে কলকাতার নায়িকা শ্রাবন্তির সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব, যা মুক্তির অপেক্ষায় আছে এই ঈদে।

একই সময়ে মুক্তি পাবে যৌথ প্রযোজনার আরেকটি সিনেমা 'বাদশা-দ্য ডন', এতে বাংলাদেশের নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন টালিগঞ্জের তারকা অভিনেতা জিত।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের ব্যানারে পরপর প্রকাশিত হয় দুটি সিনেমার গান। উত্তেজনার পারদ চড়া ছিল আরও আগেই, তবে জনপ্রিয়তার এই দৌড়ে এগিয়ে আছেন শাকিবই।

'হারাবো তোকে' গানটিতে শাকিব-শ্রাবন্তির খুনসুটি কেড়ে নিয়েছে দুই বাংলার মন। বাংলাদেশ তো বটেই, ভারতের বাজারেও রেকর্ড গড়ার প্রথম ধাপে পা রেখেছে শাকিবের 'শিকারি'।

এসকে মুভিজ তাদের ফেইসবুক পেইজে জানায় এই সুখবর। তাদের দাবী, মুক্তির দুদিনের মধ্যেই এসকে মুভিজের নিজস্ব ইউটিউব চ্যানেলে ১০ লাখেরও বেশি বার দেখা হয়েছে শাকিব-শ্রাবন্তির 'হারাবো তোকে' গানটি, যা এক নতুন রেকর্ড। আর বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ১ কোটি বারেরও বেশি।  

একই সময়ে মুক্তি প্রকাশিত হওয়া জিত-ফারিয়ার গান 'পিয়া তোরে বিনা' সাড়া পেলেও ছুঁতে পারেনি 'হারাবো তোকে'র রেকর্ড। যেখানে শাকিব-শ্রাবন্তির রসায়নে চোখে পড়েছে সাবলীলতা, সেখানে ফারিয়ার সঙ্গে জিতের রসায়নের জড়তা টের পেয়েছেন অনেকেই।

এবার আসা যাক টিজার প্রসঙ্গে। 'বাদশা-দ্য ডন'-এর টিজার প্রকাশিত হয়েছে আরও আগেই, তবে টিজারে ফারিয়ার দুই সেকেন্ডের উপস্থিতি দুই বাংলাতেই উঠিয়েছিল সমালোচনার ঝড়।

অপরদিকে শাকিবের 'শিকারি'র টিজার দেখে মুগ্ধ হননি, এমন লোক এখন খুঁজে পাওয়া ভার। একদিন আগে মুক্তি পাওয়া টিজারটি এসকে মুভিজের চ্যানেলে দেখা হয়েছে ৮৬ হাজার বারের বেশি, আর জাজের চ্যানেলে এর মাত্রা ছাড়িয়েছে আড়াই লাখ।

নুসিরাত ফারিয়া তার নিজের ফেইসবুক পেইজে ‘পিয়া তোরে বিনা’ গানটি শেয়ার করেছিলেন দুদিন আগেই। সেখানে গানটির সমালোচনা করে আসা মন্তব্যের সংখ্যাই বেশি।

শারমিন সুলতানা ইমু নামে একজন লেখেন, “ফালতু। কিছু কমন এক্সপ্রেশন, দ্যাটস ইট! ডু সামথিং নিউ।”

ওদিকে শাহাদাত হোসেন শরীফ নামের আরেকজন মন্তব্য করেন, “বাংলা গানের মধ্যে হিন্দি- ঠিক হয়নি। তারচেয়ে সুন্দর হয়েছে শাকিব খানের গানটা।”   

ঈদের মৌসুমে বাংলাদেশে একই সঙ্গে মুক্তি পাবে 'বাদশা' এবং 'শিকারি', তবে কলকাতায় 'শিকারি' মুক্তি দেওয়া হবে অগাস্টে।