‘জনি এমনটা করতেই পারে না’

জনি ডেপের দিকে অ্যাম্বার হার্ড শারীরিক নির্যাতনের অভিযোগ তুললেও নিজের সমর্থনে তিনি পাশে পেয়েছেন সাবেক প্রেমিকা ভেনেসা পারাদিস ও নিজের মেয়ে লিলি রোজ ডেপকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2016, 11:04 AM
Updated : 30 May 2016, 11:04 AM

মারধোরে অভিযোগে জনি ডেপের কাছ থেকে অ্যাম্বারের আলাদা হয়ে যাবার সিদ্ধান্তে লিলি রোজ ডেপ পক্ষ নিয়েছেন তার বাবার। এমনকি, যে অ্যাম্বারের জন্য যাকে ছেড়ে চলে গেছিলেন ডেপ, সেই ভ্যানেসাও বিপদে পাশে দাঁড়িয়েছেন সাবেক প্রেমিকের। 

লিলি রোজ তার বাবার প্রতি সমর্থন জানান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে। শিশু অবস্থায় লিলির দু হাত ধরে হেঁটে যাওয়া ডেপের এই ছবির নিচে লিলি ক্যাপশন লেখেন, "আমার জানা মতে, আমার বাবা সবচেয়ে দারুণ একজন স্নেহশীল মানুষ।"

'টিএমজেড' এর কাছে আসা এক চিঠিতে ভেনেসা সরাসরি লেখেন, ডেপের বিরুদ্ধে আনা অভিযোগগুলো ‘যাচ্ছেতাই রকমের অতিরিক্ত’। ওয়েবসাইটটি তাদের পাতায় হাতে লেখা একটি চিঠির ছবি পোস্ট করে, যার নিচে রয়েছে ভেনেসার সাক্ষর। চিঠিতে ফরাসি এই গায়িকা ও অভিনেত্রী ডেপকে তুলে ধরেন একজন আবেগপ্রবণ, স্নেহময় এবং ভালোবাসাপূর্ণ মানুষ হিসেবে।

চিঠিতে তিনি ডেপের বিরুদ্ধে আনা অভিযোগগুলো নাকচ করে লেখেন, "এতগুলো বছরে আমি জনিকে যতদূর চিনি, সে কখনই আমাকে শারীরিক নির্যাতন করেনি। এসব অভিযোগ কোনভাবেই এই মানুষটির সঙ্গে যায়না যার সঙ্গে আমি ১৪টি দারুণ বছর কাটিয়েছি। জনি এমনটা করতেই পারে না।"

৫২ বছর বয়সী ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’র সঙ্গে ২০১১ সালে ‘দ্য রাম ডায়েরি’ সিনেমার সেটে পরিচয় হয়েছিল অ্যাম্বারের। সে সময় ভেনেসা পারাদিসের সঙ্গে একই ছাদের নিচে থাকতেন ডেপ। একসঙ্গে তাদের  

চলতি সপ্তাহে 'গভীর মতপার্থক্য' এবং মারধরের অভিযোগে ডেপের কাছ থেকে আলাদা হবার অনুরোধ জানান অ্যাম্বার আদালতের কাছে। পরবর্তীতে আদালত তার আলাদা হবার দাবি গ্রহণ করে অভিনেতা ডেপকে অ্যাম্বারের কাছ থেকে দূরত্ব বজায় রাখার নির্দেশ দেন।

পুরো ঘটনাটিতে এখন পর্যন্ত মুখ খোলেননি ৫২ বছর বয়সী তারকা জনি ডেপ।