ডেপের সিনেমা বর্জনের ডাক

শারীরিক নির‌্যাতনের অভিযোগ এনে জনি ডেপের সঙ্গে দাম্পত্য জীবনের সমাপ্তি টানার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয় মডেল ও অভিনেত্রী অ্যাম্বার হার্ড। অন্তর্জালে এরমধ্যেই অনেকে সরব হয়েছেন ডেপ-এর উপযুক্ত শাস্তি চেয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার দাবি উঠেছে এই অভিনেতার সিনেমা বর্জনের।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2016, 01:58 PM
Updated : 29 May 2016, 01:59 PM

'মিরর ডটকম' বলছে, আদালতে অ্যাম্বারের জমা দেওয়া আঘাতপ্রাপ্ত চেহারার ছবিটি দেখে ডেপ-এর উপর ক্ষেপেছেন অনেকেই। এ নিয়ে টুইটারে চলছে তুমুল ঝড়। অ্যাম্বারকে সমর্থন জানিয়ে তারা আহবান জানিয়েছেন ডেপের সিনেমা বর্জনের।

ডিজনির ব্যানারে 'অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস' মুক্তি পেয়েছে চলতি মাসের ২৭ তারিখে।

সিনেমাটি না দেখার ডাক দিয়ে এক অ্যাম্বার ভক্ত টুইটারে লেখেন, “আমি আশা করবো ডেপের ক্যারিয়ার যেন এখানেই থেমে যায়। 'অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস' বর্জন করুন।”

আরেকজন দাবি জানান ডেপের অভিনীত সকল সিনেমা বর্জনের, “ ‘অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস’সহ ডেপের সকল সিনেমা দেখা বর্জন করুন। আমরা অ্যাম্বারের সমর্থনে আছি।”

বেশিরভাগ টুইট 'অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস' কিংবা অন্যান্য সিনেমা বর্জন সংক্রান্ত হলেও এ বিষয়ে দ্বিমত পোষণ করেছেন অন্য অনেক টুইটার ব্যবহারকারী।

ডেপের পক্ষ না নিয়ে একজন লেখেন, “কেন তারা 'অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস' বর্জনের সিদ্ধান্ত নিয়েছে? আপনি চিন্তা করে দেখুন এর কারণে শুধু জনি একা নন, শ’খানেক মানুষের জীবনে ক্ষতিকর প্রভাব রাখবে?”

আরেকজন লেখেন, "ভুল বুঝবেননা। আমি জনি ডেপকে নিয়ে হতাশ। তবুও আপনাদের 'অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস বর্জন করা উচিত নয়। কারণ আরও অনেকেই সিনেমার পেছনে নিজের সর্বোচ্চ পরিশ্রমটাই করেছেন।”

শুক্রবার আদালতে ৫২ বছর বয়সী ডেপের কাছ থেকে আলাদা হবার জন্য আনুষ্ঠানিক আবেদনপত্র জমা দেন ৩০বছর বয়সী অ্যাম্বার হার্ড। সেসময় অ্যাম্বারের বাঁ চোখের নিচে একটি গভীর ক্ষত দেখা যায়। তার অভিযোগ, ডেপের ছুঁড়ে মারা আইফোনের আঘাতে ওই গভীর ক্ষত সৃষ্টি হয়।