রেকর্ড করল ‘সুলতান’এর ট্রেইলার

ট্রেইলার প্রকাশের চার দিন যেতে না যেতেই শুরু হয়েছে ‘সুলতান’এর রেকর্ড গড়ার খেলা। সালমান খানের নতুন এই সিনেমাটির ট্রেইলার এরই মধ্যে পছন্দ করেছেন ১ লাখেরও বেশি মানুষ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2016, 01:03 PM
Updated : 29 May 2016, 01:40 PM

মঙ্গলবার ২৪ মে ইউটিউবে প্রকাশিত হয় সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুলতান’এর ট্রেইলার। মুক্তির পরপরই ট্রেইলারটি দেখতে ঝাঁপিয়ে পড়েন তার ভক্তরা। চার দিনের মধ্যে ট্রেইলারটি দেখা হয়েছে ৮৪ লাখের বেশি বার, ‘লাইক’ পেয়েছে ১ লাখ ২২ হাজারেরও বেশি।

এদিকে বক্স অফিসের মত ইউটিউবেও সালমানকে জোর টক্কর দিচ্ছেন অভিনেতা শাহরুখ খান। ইউটিউবে সর্বাধিক লাইক পাওয়া ট্রেইলারের রেকর্ডটা কিন্তু এখনও আছে তার হাতেই।

২৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া শাহরুখের সিনেমা ‘ফ্যান’এর ট্রেইলারে এখন পর্যন্ত লাইক পড়েছে ১ লাখ ৭০ হাজারেরও বেশি। গত বছর মুক্তি পাওয়া ‘দিলওয়ালে’র ট্রেইলারেও লাইক পড়েছে প্রায় দেড় লাখের মত।

তবে সালমান ভক্তদের আশা, মাত্র চার দিনে শাহরুখের রেকর্ড ভাঙতে না পারলেও খুব শীঘ্রই তারা পাবেন রেকর্ডধারীর খেতাব।

ইউটিউবে লাইকের দিক থেকে হিসাব করলে বলিউডের সেরা পাঁচ সিনেমার মধ্যে আরও আছে সালমানের‘কিক’ (১ লাখের একটু বেশি) এবং ‘প্রেম রাতান ধান পায়ো’ (১ লাখ ১৪ হাজার)।

গত বছর ‘বাজরাঙ্গি ভাইজান’এর পর এবারের ঈদে সালমান নিয়ে আসছেন ‘সুলতান’, যা নির্মিত হয়েছে ভারতের কুস্তীগির সুলতান আলি খানের জীবনের গল্প অবলম্বনে। ‘সুলতান’ পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এতে আরও দেখা যাবে আনুশকা শর্মাকে।