কারানের অতীত নিয়ে যা বললেন বিপাশা

পুরো আট বছর জন আব্রাহামের সঙ্গে প্রেম করলেও বিয়ের পিঁড়িতে প্রথমবারই বসেছেন বিপাশা বসু। তবে এর আগে দুইবার বিয়ে হয়েছে তার স্বামী কারান সিং গ্রোভারের। এ নিয়ে বিপাশা কী ভাবছেন, তা জানার ইচ্ছা ছিল অনেক ভক্তেরই। অবশেষে মুখ খুললেন এই বঙ্গকন্যা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2016, 09:04 AM
Updated : 27 May 2016, 01:08 PM

মূলত টিভি দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করা কারানের জীবনে এর আগেও এসেছে প্রেমের বসন্ত। ৩৪ বছর বয়সেই দু'বার বিয়ে করে ফেলেছেন এই তারকা। প্রথমবার তার বিয়ে হয় টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগামের সঙ্গে, বিয়ের ১০ মাসের মধ্যেই হয় তাদের বিচ্ছেদ। এরপর তিনি বিয়ে করেন জেনিফার উইঙ্গেটকে, তাদের সম্পর্ক বিচ্ছেদে গড়ায় দুই বছর পর। 

২০১৫ সালের শুরুর দিকে 'অ্যালোন' সিনেমার শুটিং করতে গিয়ে বিপাশার সঙ্গে প্রেম হয় কারানের। অবশেষে চলতি বছরের ৩০ এপ্রিল বাঙালি কায়দায় বিপাশার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারান।

টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে বিপাশা জানালেন, কারানের মধ্যে তিনি এমন কিছু দেখেছেন,যা তাকে বিয়ের সিদ্ধান্ত নিতে উদ্বুদ্ধ করেছে।

বিপাশার ভাষ্য ছিল এমন, “কারানের অতীত আমাকে কষ্ট দেয়নি, এবং আমরা এই ব্যাপারে কথা বলে নিয়েছি। আমার মনে হয় প্রতিটি মানুষের নিজস্ব কিছু গল্প আছে, কাউকে দেখে বলে দেয়া অনেক সহজ যে'এরা তো টিকবে না, বিচ্ছেদ হয়ে যাবে'। কিন্তু আমি বলি, কারও সমস্যা বুঝতে হলে তার জুতো পায়ে গলিয়ে দেখতে হবে।”

তিনি আরও বলেন, “কারানের মত করে আমাকে কেউ ভালবাসেনি কিংবা সম্মান করেনি। বিয়ের ব্যাপারে সবার মত চাহিদা হয়ত আমার নেই। আমার নিজস্ব চাহিদা আছে, আমার চাহিদাগুলো ভালো করেই পূরণ হয়েছে।”

সম্পর্ক নিয়ে বিপাশার রয়েছে নিজস্ব ধারণা। তার মতে, “কাউকে তাদের সম্পর্কের ব্যর্থতা দিয়ে বিচার করা উচিৎ নয়। আমার অনেক ব্যর্থ সম্পর্ক ছিল, আমিও চাইলে বিয়ে করতে পারতাম দুইবার। বিয়ের দলিল দিয়ে কাউকে বিচার করা যায় না।”

বিপাশার বিবাহোত্তর সংবর্ধনাতে অংশ নিয়েছিলেন সালমান খান, ঐশ্বরিয়া রায় বচ্চন, শাহরুখ খানের মত তারকারা। বিপাশাকে শুভকামনা জানাতে গিয়ে সালমান বলেছিলেন, তাদের বিয়ে যেন টিকে, এটাই এখন কাম্য।