যেভাবে বিয়ে হল মাহি-অপুর

চিত্রনাযিকা মাহিয়া মাহির বিয়ের ঘটনা এখন সিনেমাপ্রেমিদের মুখে মুখে। রূপালি জগতের কেউ না হয়েও মাহিকে নিজের স্ত্রী হিসেবে পেলেন সিলেটের ব্যাবসায়ী পারভেজ মাহমুদ অপু। সিনেজগতের এই তারকার সঙ্গে তার পরিচয়ের ঘটনা জানা গেল অপুর মুখ থেকেই।

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2016, 11:08 AM
Updated : 26 May 2016, 11:08 AM

মাহির সাথে তার প্রথম দেখার গল্প শোনাতে গিয়ে একটু লাজুক হেসে অপু বললেন,“ আমার গ্রামের বাড়িতে একজন বন্ধুর মাধ্যমে মাহির সঙ্গে আমার পরিচয়।”

তবে একদিন বন্ধুদের সঙ্গে লং ড্রাইভে গিয়েই মাহির প্রেমে পড়েন তিনি।

বললেন, “ সে (মাহি) আমার সাথে ড্রাইভে ছিলো। আমি তখন গাড়ী চালাচ্ছিলাম আর তখন সে পিছনে বসে ছিলো। তখন গাড়ির লুকিং গ্লাসেই তাকে আমি দেখছিলাম... এভাবেই তাকে ভাল লাগতে শুরু হল।”

তিন বছর আগের এই ঘটনা থেকেই মাহির ব্যাপারে আগ্রহ বাড়তে থাকে অপুর। পরে দুই পরিবারের সম্মতিতেই ‘অগ্নি’ খ্যাত এই তারকাকে নিজের জীবনসঙ্গী হিসেবে পেলেন তিনি।

মাহির কোন বিষয়টি অপুকে মাহির প্রতি আকর্ষিত করেছিলো?

উত্তরে নিজের নবপরিণীতা স্ত্রীকে তিনি ভাসালেন প্রসংশায়, “মাহির সব কিছুই আমার ভাল লাগে। নায়িকা হয়েও ও খুবই সরল; ক্ষেত্রবিশেষে বোকা টাইপ। আমার কাছে এটাই ভালো লাগে।”

সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপু পড়াশোনা করেছেন কম্পিউটার প্রকৌশল বিষয়ে। যুক্তরাজ্য থেকে পড়াশোনা শেষ করে এখন সিলেটে নিজেদের পারিবারিক ব্যাবসায় যুক্ত হয়েছেন। মাহির সঙ্গে তিন বছরের জানাশোনা থাকলেও বিয়েটা হযেছে পারিবারিকভাবেই।