শাহরুখের সত্যিকারের ‘ফ্যান’!

ভারতীয় অভিনেতা শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’-এর সামনে প্রতিদিনই লেগে থাকে ভক্তদের ভীড়। তবে কদিন ধরে এক কিশোরী ভক্ত নজর কেড়েছিল সবার, যে কীনা এসেছে সুদূর ইন্দোনেশিয়া থেকে!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2016, 12:58 PM
Updated : 24 May 2016, 12:58 PM

ইন্দোনেশিয়ার কিশোরী মুতিয়ারা উলতা হেরলিতা তার এক বান্ধবীকে নিয়ে সোজা চলে এসেছেন মুম্বাই, উদ্দেশ্য প্রিয় তারকা শাহরুখের সঙ্গে একবার দেখা করা। কিন্তু এত সহজে কি পাওয়া যায় তারার দেখা?

নিজের বুদ্ধি খাটিয়ে হেরলিতা ব্যবহার করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারকে। একের পর এক টুইট করে প্রিয় অভিনেতার প্রতি নিজের ভালোবাসা এবং অপেক্ষা তুলে ধরেছেন বিশ্ববাসীর সামনে।

শাহরুখের টুইটার একাউন্টকে ট্যাগ করে দিনের পর দিন অনুরোধ করেছেন একবার দেখা করার জন্য। কখনও রাত কাটিয়েছেন ‘মান্নাত’এর গেটে, কখনও রাস্তায়। সঙ্গে আনা অর্থও ফুরিয়ে আসছিল, একা একা না খেয়ে না ঘুমিয়ে তিনদিন ধরে চলেছে শুধুই অপেক্ষা।

হেরলিতার এই অপেক্ষা দেখে তাকে সমর্থন দিতে এগিয়ে এসেছে বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা শাহরুখ ভক্তকূল। এক পর্যায়ে তার সঙ্গে জুটেছে দুবাই থেকে আসা আরেক নারী ভক্ত। এমনকি সাহায্য করেছে মুম্বাইতে অবস্থিত ইন্দোনেশিয়ার দূতাবাস কর্তৃপক্ষও।

অবশেষে ১৫ মে প্রায় ২০ দিন পর আশার আলো দেখালেন এসআরকে। টুইট করে জানালেন, কাজে বের হওয়ার সময় গেটে দাঁড়িয়ে দেখা করবেন ভক্তের সঙ্গে।

এরপরও কেটে গেছে দুদিন। ১৮ মে রূপকথার রাজকুমারের মত শাহরুখের দেখা পেলেন হেরলিতা। ছোট্ট ভক্তকে জড়িয়ে ধরে কপালে চুমু খেলেন শাহরুখ। আর এভাবেই শেষ হল আরেকজন ‘ফ্যান’এর গল্প।