ফেইসবুকে ভিডিও দিয়ে মডেলের ‘আত্মহত্যা’

রাজধানীর রূপনগর এলাকা থেকে মঙ্গলবার সকালে সাবিরা হোসেন নামের ২১ বছর বয়সী এক মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনায় তার কথিত ‘সাবেক প্রেমিক’ নির্ঝর সিনহা রওনককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2016, 12:04 PM
Updated : 24 May 2016, 12:13 PM

এর আগে ভোর সাড়ে চারটায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে প্রায় দশ মিনিটের একটি ভিডিও পোস্ট করেন সাবিরা। যেখানে তাকে  ছুরি হাতে আত্মহত্যার চেষ্টা করতে দেখা যায়। কিন্তু ব্যর্থ হওয়ায় ভিডিওর শেষে তিনি বলেন, আবারও আত্মহত্যার চেষ্টা করবেন তিনি, এবার বাস কিংবা ট্রাকের নিচে ঝাঁপিয়ে পড়ে।

ভিডিওটিতে তিনি নিজের মৃত্যুর জন্য দায়ী করেন তার কথিত ‘সাবেক’ প্রেমিক নির্ঝর সিনহা রওনাককে। তিনি লিখেন, নির্ঝরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। কিন্তু তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েও নির্ঝর তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ব্যাপারটি মেনে নিতে পারেননি তিনি। ওই পোস্টে তিনি নির্ঝরের ছোট ভাইয়ের প্রতিও অভিযোগ তোলেন তার সঙ্গে দুর্ব্যবহারের।

রূপনগর থানার উপ পরিদর্শক আলমগীর কবীর এ বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সকাল সোয়া সাতটায় নির্ঝরের ফোন পেয়েই ওই এলাকার ১২ নম্বর সড়কের ৫ নম্বর বাড়ির ছয়তলার বাসার সিলিং ফ্যান থেকে সাবিরার ওড়না প্যাঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেন তারা।

ঘটনাটিকে প্রাথমিকভাবে আত্মহত্যা হিসেবে ধারণা করা হলেও বিষয়টি আরও খতিয়ে দেখার জন্য পরে নির্ঝরকে গ্রেপ্তার করে পুলিশ।

নিজের সংক্ষিপ্ত ক্যারিয়ারে বেশ কিছু পণ্যের স্থিরচিত্রে মডেল হয়েছিলেন সাবিরা। বেসরকারি টিভি চ্যানেল গানবাংলাতেও কাজ করেছেন তিনি।

রূপনগরে একাই থাকতেন সাবিরা। তার বাড়ি নারায়নগঞ্জের ফতুল্লায়। সেখানে হাজিগঞ্জ এলাকায় বসবাসরত মনির হোসেন এবং দিলশাদ কাদেরের মেয়ে তিনি। সাবিরার লাশ বর্তমানে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজে মর্গে রাখা হয়েছে।