সালমানকে নিয়ে প্রশ্নে চটলেন ঐশ্বরিয়া

নতুন সিনেমা ‘সারাবজিত’এর প্রিমিয়ারে স্বামী অভিষেক বচ্চনের শীতল আচরণ এমনিতেই কষ্ট দিচ্ছিল ঐশ্বরিয়া রায় বচ্চনকে। তার উপর পুরনো প্রেমিককে নিয়ে এক সাংবাদিকের প্রশ্ন শুনে যেন তেলেবেগুনে জ্বলে উঠলেন এই বিশ্বসুন্দরী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2016, 10:32 AM
Updated : 24 May 2016, 10:32 AM

ঘটনাটি ঘটে প্রিমিয়ারের পরে, প্রযোজক ভাশু ভাগনানির অফিসে। গত বছর থেকে চলচ্চিত্রে আবার নিয়মিত হয়েছেন অ্যাশ। এই প্রসঙ্গে এক সাংবাদিক তাকে প্রশ্ন করে বসেন, আগামীতে কখনও কি সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে অভিনয় করবেন তিনি?

প্রশ্নটি শুনে থতমত খেয়ে যান অ্যাশ। তারপর হঠাৎ উঠে দাঁড়িয়ে বন্ধ করে দেন সাক্ষাৎকার এবং চলে যান রুম ছেড়ে। গসিপ ওয়েবসাইট স্পটবয় বলছে, শুধু সাক্ষাৎকার পন্ড করেই ক্ষান্ত হননি তিনি, পুরো ঘটনাটির ভিডিও ক্যামেরা থেকে মুছে দিতেও বাধ্য করেছেন সাংবাদিকটিকে।

ভাশুর ছেলে জ্যাকি ভাগনানি দৌড়ে গিয়ে পরিস্থিতি সামাল দেয়া চেষ্টা করলেও অ্যাশ এতোটাই রেগে গিয়েছিলেন, যে কেউ তার মুখের উপর কোন কথা বলতে পারেনি।

একটু পরে অ্যাশ আরেকজন সাংবাদিককে বলেন, সালমানের সঙ্গে বিচ্ছেদের পর তাকে কে সান্ত্বনা দিতে এসেছিল? সবাই শুধু বসে বসে মজাই দেখেছে।

১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’এ একসঙ্গে কাজ করার পর প্রেম হয় সালমান-অ্যাশের, তবে তা শেষ পর‌্যন্ত তা গড়ায় কুৎসিত বিচ্ছেদে। এরপর থেকে সালমানের সঙ্গে কাজ করা তো দূরে থাক, এখন পর্যন্ত তার ব্যাপারে কোন প্রশ্নের উত্তর দিতেও রাজি নন অ্যাশ।

এদিকে সম্প্রতি ‘সারাবজিত’এর প্রিমিয়ারে অ্যাশের সঙ্গে উপস্থিত হয়েছিল পুরো বচ্চন পরিবার। তখন স্ত্রীর সঙ্গে ছবি তুলতে রাজি হননি অভিষেক, এমনকি অ্যাশ বারবার ডাকার পরেও শত শত ক্যামেরার সামনে মুখ গোমড়া করে অ্যাশকে এড়িয়ে যান তার স্বামী।

এরপর গুঞ্জন উঠে, সম্ভবত অ্যাশের সাফল্য এবং নিজের ক্যারিয়ারের ব্যর্থতা মেনে নিতে পারছেন না অভিষেক। ফলে দেখা দিয়েছে তাদের সম্পর্কে দূরত্ব। পরে অবশ্য এই গুজব সত্যি নয় বলে জানান জুনিয়র বচ্চন।